John Abraham

John Abraham: আচমকাই ইনস্টাগ্রাম থেকে সব পোস্ট ওড়ালেন জন, অন্ধকারে ৯০ লক্ষ ‘ফলোয়ার’

২৫ নভেম্বর মুক্তি পেয়েছে জন অভিনীত ‘সত্যমেব জয়তে ২’। প্রচারের জন্য নায়িকা দিব্যা খোসলা কুমারের সঙ্গে জন কপিল শর্মার অনুষ্ঠানে গিয়েছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ১৫:৪৭
Share:

ইনস্টাগ্রামের সব পোস্ট ওড়ালেন জন।

ইনস্টাগ্রাম থেকে সব ছবি উড়িয়ে দিলেন জন আব্রাহাম। মঙ্গলবার সকাল থেকেই শুন্য তাঁর প্রোফাইল। একটিও ছবি বা ভিডিয়ো দেখা যাচ্ছে না সেখানে। এমনকি ইনস্টাগ্রামের ‘ডিসপ্লে পিকচার’-এও পরিবর্তন। উধাও হয়ে গিয়েছে নায়কের ছবি। প্রশ্ন উঠছে, আচমকাই এমন পদক্ষেপ কেন করলেন তিনি? এই প্রশ্নের উত্তর পাননি তাঁর ৯০ লক্ষের বেশি ‘ফলোয়ার’। সেই তালিকায় রয়েছেন আলিয়া ভট্ট, রণবীর সিংহ এবং প্রিয়ঙ্কা চোপড়ার মতো তারকারা।

Advertisement

২৫ নভেম্বর মুক্তি পেয়েছে জন অভিনীত ‘সত্যমেব জয়তে ২’। ছবির প্রচারের জন্য নায়িকা দিব্যা খোসলা কুমারের সঙ্গে জন কপিল শর্মার অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে হৃদ্‌যন্ত্রের কার্যকারীতা নিয়ে বক্তব্য রেখেছিলেন তিনি। বুঝিয়েছিলেন মানুষ কেন হৃদ্‌রোগে আক্রান্ত হন। জনের সেই ব্যাখ্যা ভাল ভাবে নেননি অনেকেই। জনের কথাকে ‘অবৈজ্ঞানিক’ তকমা দিয়ে হাসিঠাট্টাও কম হয়নি। সেই কারণেই আচমকা নেটদুনিয়া থেকে বিদায় নিলেন তিনি? উত্তর পাওয়ার উপায়।

চলতি বছরের শুরুতে জনের পথেই হেঁটেছিলেন দীপিকা পাড়ুকোন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সরিয়ে দিয়েছিলেন সব ছবি, ভিডিয়ো। তার পরিবর্তে পোস্ট করেছিলেন একটি অডিয়ো ডায়েরি। এর মাধ্যমে নিজের ভাললাগা, চিন্তাধারা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেওয়ার এই প্রথা শুরু করেছিলেন তিনি। তবে কি দীপিকার মতোই জনও অভিনব কোনও উদ্যোগ নিতে চলেছেন? তার জন্যই এই আগাম প্রস্তুতি? উত্তর খুঁজছেন অনুরাগীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন