Entertainment News

মুক্তি পাচ্ছে ‘কাবালি’, ছুটি ঘোষণা চেন্নাই, বেঙ্গালুরুর অফিসে

গ্রাহাম বেল টেলিফোন আবিষ্কারের পরেই নাকি তাঁর ‘মিস্‌ড কল’ পেয়েছিলেন! মুম্বই থেকে কলকাতার কাউকে পাঠানো ই-মেল নাকি একমাত্র তিনিই পারেন ইলাহাবাদে আটকে দিকে। দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের এই সব ‘মহাকীর্তি’র সঙ্গে যুক্ত হল আরও একটি কীর্তি। তবে এ বার আর কোনও ঠাট্টা নয়। একেবারে বাস্তবে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ জুলাই ২০১৬ ১১:৫৮
Share:

‘কাবালি’ ছবির মুক্তি উপলক্ষে একটি বিশেষ ছুটি ঘোষণা চেন্নাই, বেঙ্গালুরুর অফিসে।

গ্রাহাম বেল টেলিফোন আবিষ্কারের পরেই নাকি তাঁর ‘মিস্‌ড কল’ পেয়েছিলেন! মুম্বই থেকে কলকাতার কাউকে পাঠানো ই-মেল নাকি একমাত্র তিনিই পারেন ইলাহাবাদে আটকে দিকে। দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের এই সব ‘মহাকীর্তি’র সঙ্গে যুক্ত হল আরও একটি কীর্তি। তবে এ বার আর কোনও ঠাট্টা নয়। একেবারে বাস্তবে। তাঁর ছবি ‘কাবালি’ মুক্তির দিন চেন্নাই, বেঙ্গালুরু আর মেঙ্গালুরের একাধিক অফিসে ছুটি ঘোষণা করা হয়েছে। বেশ কিছু অফিসে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, “২২ জুলাই সুপারস্টার রজনীর ‘কাবালি’ ছবির মুক্তি উপলক্ষে একটি বিশেষ ছুটি ধার্য করেছে কর্তৃপক্ষ।” এর সঙ্গে আর একটা লাইনও জুড়ে দেওয়া হয়েছে। “ওই দিন ‘সিক লিভ’, মোবাইল সুইচ অফ এবং ‘গণ অফিস ডুব’ এড়ানোর জন্যই কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিয়েছে।” অবাক হচ্ছেন! এটা একমাত্র সুপারস্টার রজনীকান্তের ক্ষেত্রেই সম্ভব যে।
কোনও ঘটনায় অবাক হলে আমাদের অনেকেরই মুখ ফসকে বেড়িয়ে পড়ে ‘ও মাই গড’! কিন্তু লোকে ঠাট্টা করে বলে, ভগবান কোনও ঘটনায় খুব অবাক হলে নাকি বলেন ‘ও মাই রজনীকান্ত’!
সত্যিই ‘ও মাই রজনীকান্ত’!

Advertisement


বেঙ্গালুরুর একটি অফিসের বিজ্ঞপ্তি।

আরও পড়ুন...

বাদ ভিকি কৌশল, ‘পদ্মাবতী’ দীপিকার স্বামী হচ্ছেন শাহিদ?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন