Kajol

ছিঃ! ক্ষুধার্ত শিশুটিকে এক টাকাও দিতে পারলেন না? নিন্দায় ডুবলেন কাজল

এত অহঙ্কার ? ১০০ টাকা শিশুটিকে দিলে কি সম্পত্তি কমে যেত? কেনাকাটা করে ফেরার পথে পথশিশুকে ভিক্ষা না দেওয়ায় ফের চর্চায় কাজল।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৫:১৫
Share:

বান্দ্রায় দীপাবলির কেনাকাটা করতে বেরিয়ে সমালোচনার মুখে কাজল।

ছোট্ট মেয়েটি খিদের জ্বালায় ছটফট করছে। এসে না হয় ভিক্ষাই চেয়েছিল। তাকে এ ভাবে উপেক্ষা করতে পারলেন অভিনেত্রী? বান্দ্রায় দীপাবলির কেনাকাটা করতে বেরিয়ে সমালোচনার মুখে কাজল। ঠিক কী ঘটেছিল?

Advertisement

নেটদুনিয়ায় এক ভিডিয়ো ঘুরছে, যেখানে দেখা যাচ্ছে কেনাকাটা সেরে নিজের গাড়িতে ফিরে যাচ্ছিলেন কাজল। পিছনে পিছনে চলেছিল ক্ষুধার্ত মেয়েটি। বায়না করছিল অভিনেত্রীর কাছে, যদি একটু খাবার জোটে। যদি কিছু টাকা দেন তিনি। কিন্তু না! কাজল সোজা গাড়িতে গিয়ে উঠলেন। পাশাপাশি আর এক পথশিশুকেও গাড়ির পাশে এসে ভিক্ষা চাইতে দেখা যায় সেই ভিডিয়োয়। তাকেও পাত্তা না দিয়ে গাড়ি নিয়ে বেরিয়ে যান কাজল।

এর পরই নিন্দার ঝড় ওঠে। নেটমাধ্যমে ক্ষোভ উগরে দিয়ে এক জন লেখেন, “এত বিখ্যাত হওয়ার পরও সম্মান পাওয়ার যোগ্য নন এঁরা। পর্দার অভিনেত্রীরা কি কোনও দিন বাস্তবের হিরোইন হন?” আর এক জন বললেন, “ক্যামেরা চালু ছিল তো! সবাইকে দেখিয়েও তো টাকা দিতে পারতেন!” আবার কেউ মন্তব্য করলেন, “আরে আপনার তো এত এত টাকা! ১০০ টাকা বাচ্চাটাকে দিলে কি সম্পত্তি কমে যেত?”

Advertisement

শুক্রবার কাজলের কাণ্ড নিয়ে এত কিছুর মধ্যে ফের সামনে চলে এল তাঁর পুরনো এক মন্তব্য। যেখানে কাজল বলেছিলেন, “আমায় দেখেই বোঝা যায় যে, ধনসম্পদ আছে। আমার আংটিটা দিয়েই অনেককে কিনে নেওয়া যায়।” তা নিয়ে আগেও বিতর্ক তৈরি হয়েছিল। শুক্রবার পথশিশুদের ‘উপেক্ষা’ করে আবার চর্চায় চলে এলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর জনপ্রিয় অভিনেত্রী। নতুন ছবি ‘সালাম ভেঙ্কি’ মুক্তি পাবে এ বছর ৯ ডিসেম্বর। তার আগেই শিরোনামে অভিনেত্রী, সম্পূর্ণ অন্য কারণে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন