Kamal Haasan

‘এ মাসে করোনার টিকাকরণ, আগামী মাসে দুর্নীতির’, নেটমাধ্যমে হুঙ্কার কমল হাসনের

৬ এপ্রিল তামিলনাড়ুতে নির্বাচন। সেখানে কমলের দল ‘মক্কল নীধি মইয়ম’ লড়বে। যাদের মূল মন্ত্র, ‘দু্র্নীতি মুক্ত রাজনীতি’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২১ ১১:৫৪
Share:

করোনার টিকা নিলেন অভিনেতা-রাজনীতিবিদন কমল হাসন

করোনার টিকা নিলেন কমল হাসন। মঙ্গলবার টুইট করে, নিজেই জানালেন সে কথা। দেশকে করোনামুক্ত করতে চলছে দ্বিতীয় দফা টিকাকরণ অভিযান। ১ মার্চ থেকে শুরু হওয়া এই অভিযানে নিজেকে শামিল করলেন দক্ষিণী সুপারস্টার। এর পরেই ৬৬ বছরের অভিনেতা জনসাধারণকে উৎসাহিত করতে টুইটে লেখেন, ‘যাঁরা শুধু নিজের নয়, চারপাশের মানুষের কথা ভাবেন, তাঁরাই অভিযানে শামিল হবেন। আমি যেমন শ্রীরামচন্দ্র হাসপাতাল থেকে টিকা নিয়েছি’। সেই টিকা নেওয়ার সময়ের ছবিও তিনি শেয়ার করেন নেটমাধ্যমে।

Advertisement

কিংবদন্তি অভিনেতা-রাজনীতিবিদ টিকাকরণের জন্য আহ্বান জানিয়েই থেমে যাননি। আসন্ন বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে টুইটে তিনি আরও বলেছেন, ‘এ মাসে করোনার সঙ্গে লড়াই করার জন্য টিকাকরণ চলছে। আগামী মাসে দুর্নীতির বিরুদ্ধে টিকাদান শুরু হবে’। ৬ এপ্রিল তামিলনাড়ুতে নির্বাচন। সেখানে কমলের দল ‘মক্কল নীধি মইয়ম’ লড়বে। যাদের মূল মন্ত্র, ‘দু্র্নীতি মুক্ত রাজনীতি’।

দ্বিতীয় দফার অভিযানে কো-মর্বিডিটিতে আক্রান্তদের টিকাকরণ হচ্ছে। ৪৫ থেকে ৫৯ বছর বয়সের নাগরিকদের প্রতিষেধক দেওয়ার ব্যবস্থাও রয়েছে। নিজের ছবি নেটমাধ্যমে দেখিয়ে সেই নাগরিকদেরই টিকা নিতে উৎসাহ দিলেন অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন