Kamal Hassan

Kamal Hassan: সম্পূর্ণ সুস্থ কমল হাসন, বিগ বস তামিল ৫-এ ফের সঞ্চালনায় তিনি

ডেনিম জিন্স, সাদা শার্ট, হাল্কা নীল পুরো হাতা সোয়েটারে আগের মতোই তরতাজা কমল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২১ ২১:৪৯
Share:

কমল হাসন

সম্পূর্ণ সুস্থ হয়ে কাজে ফিরলেন কমল হাসন। ১৫ দিন কোভিড সংক্রমণে ভুগেছেন অভিনেতা। চিকিৎসার জন্য হাসপাতালেও ভর্তি করানো হয়েছিল তাঁকে। সেই সময় প্রশ্ন উঠেছিল, তাঁর জায়গায় কে আসবেন রিয়্যালিটি শো বিগ বস তামিল ৫-এর সঞ্চালনায়? সাময়িক ভাবে কমলের অভাব পূরণ করেছিলেন দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী রম্যা কৃষ্ণণ। শনিবার প্রবীণ অভিনেতা ফিরে এসেছেন সঞ্চালনায়। রিয়্যালিটি শো-এর সেট থেকে ছবিও দিয়েছেন শ্যুটের। ছবি বলছে, ডেনিম জিন্স, সাদা শার্ট, হাল্কা নীল পুরো হাতা সোয়েটারে আগের মতোই তরতাজা তিনি।

Advertisement

বলিউড সংবাদমাধ্যম জানাচ্ছে, শুধুই সঞ্চালনা নয়, একই সঙ্গে ছবির শ্যুটেও ফিরছেন তিনি। লোকেশ কানাগরাজ পরিচালিত তামিল ছবি ‘বিক্রম’-এর শ্যুটিংও শুরু করবেন খুব শিগগিরি। কমল ছাড়াও ছবিতে আছেন বিজয় সেতুপতি, ফাহাদ ফাসিল।

নিজের অসুস্থতার কথা টুইটে কমল নিজেই জানিয়েছিলেন। দক্ষিণী ভাষায় লিখেছিলেন, আমেরিকা থেকে ফেরার পর অল্প কাশিতে ভুগছিলেন তিনি। তার পরেই পরীক্ষা করিয়ে জানতে পারেন তিনি কোভিড পজিটিভ। তখনই তিনি তাঁর অনুগামীদের উদ্দেশে লেখেন, ‘অতিমারি এখনও বিদায় নেয়নি। তাই সবাই সাবধানে থাকুন।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন