‘বলিউডে বন্ধু মানেই শারীরিক সম্পর্ক’, বিস্ফোরক কঙ্গনা

‘কুইন’ হোক বা ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ প্রায় একাই দায়িত্ব নিয়ে ছবি হিট করিয়েছেন কঙ্গনা রানাওয়াত। ইদানিং কেরিয়ারে যত সাফল্য আসছে তত তাঁর একটা কথাই বার বার মনে হচ্ছে, ইন্ডাস্ট্রিতে কেউ বন্ধু হয় না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৫ ১৩:১৭
Share:

‘কুইন’ হোক বা ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ প্রায় একাই দায়িত্ব নিয়ে ছবি হিট করিয়েছেন কঙ্গনা রানাওয়াত। ইদানিং কেরিয়ারে যত সাফল্য আসছে তত তাঁর একটা কথাই বার বার মনে হচ্ছে, ইন্ডাস্ট্রিতে কেউ বন্ধু হয় না। আর যাঁরা সামনে বন্ধুত্ব দেখান তাঁদের স্বার্থের সম্পর্ক রয়েছে। কী এমন হল নায়িকার? বন্ধুদের থেকে আঘাত পেলেন বুঝি?

Advertisement

সম্প্রতি একটি টিভি শোতে কঙ্গনা জানিয়েছেন, বলিউডে ওপরে ওঠার জন্য নকল বন্ধুত্ব দেখান অনেকেই। তার মধ্যে শারীরিক সম্পর্কও থাকে। ইন্ডাস্ট্রিতে জায়গা পেতে গেলে এমন শারীরিক সম্পর্কের পথ বেছে নেন অনেকেই।

কঙ্গনার এই বিস্ফোরক মন্তব্যে সমালোচনার ঝড় উঠেছে বি-টাউনে। বলিউডের একাংশ বলছেন, কঙ্গনা বাস্তব সত্যিটাকেই তুলে ধরেছেন। আবার নিন্দুকদের দাবি, শিরোনামে থাকার জন্যই এ সব বলেছেন নায়িকা। প্রশ্ন উঠছে, নিজের অভিনয় দক্ষতার প্রমাণ ইতিমধ্যেই দিয়েছেন নায়িকা। তাই নতুন কাজ পাওয়ার জন্য তাঁর এমন সাহসী মন্তব্যের কী প্রয়েজন?

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন