কুইনের বিরুদ্ধে

কঙ্গনার তালিকায় আছেন হৃতিক রোশন আর কর্ণ জোহর। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে প্রাক্তন স্বামীর পাশে দাঁড়িয়েছেন সুজান খান।

Advertisement
শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৭ ০৯:৫০
Share:

কঙ্গনা রানাওয়াত।—ফাইল চিত্র।

প্রাক্তন প্রেমিক থেকে নতুন ছবির চিত্রনাট্যকার, তাঁর নিশানায় সকলেই। আর প্রাক্তন প্রেমিকও একজন নন, বরং তিন জন। সকলের বিরুদ্ধেই ঝুড়ি ঝুড়ি অভিযোগ ‘কুইন’ কঙ্গনা রানাওয়াতের। সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরনো অভিযোগগুলোই আর এক দফা ঝালিয়ে নিয়েছেন নায়িকা। আর তা নিয়ে হইচই বলিউডে। ইন্ডাস্ট্রির কেউই প্রকাশ্যে কঙ্গনাকে সমর্থন করেননি। বরং একই বিষয় নিয়ে কাটাছেঁড়া করায় অনেকেই তাঁর উপর বিরক্ত। তবে কঙ্গনা যাঁদের কাঠগড়ায় দাঁড় করিয়েছেন, তাঁরা এ বিষয়ে কী বলছেন?

Advertisement

কঙ্গনার তালিকায় আছেন হৃতিক রোশন আর কর্ণ জোহর। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে প্রাক্তন স্বামীর পাশে দাঁড়িয়েছেন সুজান খান। নাম না করে ‘অকৃতজ্ঞ’ লিখে টুইট করেছেন কর্ণ জোহর। আর কঙ্গনার পাশে এক সময়ে থাকলেও তাঁর সাম্প্রতিক সাক্ষাৎকারের প্রেক্ষিতে ফেসবুকে পোস্ট করেছেন ক্ষুব্ধ গায়িকা সোনা মহাপাত্র। ব্যক্তিগত জীবনকে প্রচারে এনে কঙ্গনা নারীবাদী মূল্যবোধে কুঠারাঘাত করছেন বলেই মত তাঁর।

কঙ্গনার প্রাক্তন প্রেমিক আদিত্য পাঞ্চোলির কথায়, ‘‘ওর মানসিক সমস্যা আছে। তা না হলে কেউ এ ভাবে কথা বলে? এত দিন ইন্ডাস্ট্রিতে আছি, কেউ কখনও আমার বিরুদ্ধে কিছু বলেনি। ওর সব অভিযোগ মিথ্যে। আমি ও আমার স্ত্রী ওর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করব।’’

Advertisement

আর এক প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন নায়িকার বিরুদ্ধে মারধর আর ব্ল্যাক ম্যাজিক করার অভিযোগ তুলেছিলেন। কঙ্গনার দাবি, তিনি কখনও অধ্যয়নকে মারধর করেননি। তবে এখন তাঁর মনে হয়, সেটা করলে মন্দ হতো না। এর প্রতিক্রিয়ায় অধ্যয়ন বলেছেন, ‘‘সব মানুষেরই নিজস্ব ভাবনা-চিন্তা আছে। তবে এই মুহূর্তে এই বিষয়ে কিছু বলার নেই। কাজ নিয়ে ব্যস্ত।’’

নতুন ছবি ‘সিমরন’-এর চিত্রনাট্যকার অপূর্ব আসরানির সঙ্গেও এক প্রস্ত লড়াইয়ে জড়িয়েছিলেন কঙ্গনা। সাম্প্রতিক সাক্ষাৎকারে অপূর্বের বিরুদ্ধেও মুখ খুলেছেন তিনি। আর তার জবাবে প্রথমে টুইট ও পরে ফেসবুকে একটি দীর্ঘ পোস্ট শেয়ার করেছেন অপূর্ব। যার মোদ্দা কথা, কঙ্গনার প্রতিবাদ এক ধরনের ছদ্ম নারীবাদ। যার জন্য হেনস্থার মুখে পড়তে হচ্ছে নিরীহ পুরুষদের। আর ছবির প্রচারের জন্যই কঙ্গনা এ সব করছেন বলে পাল্টা অভিযোগ অপূর্বের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন