Kangana Ranaut

ফেসবুকে কঙ্গনাকে ‘ধর্ষণের হুমকি’, অ্যাকাউন্ট হ্যাক হয়েছে, জানাল অভিযুক্ত

সম্প্রতি কঙ্গনা এবং তাঁর বোন রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে সাম্প্রদায়িক উস্কানি ছড়ানোর মতো গুরুতর অভিযোগ দায়ের হয়েছে মুম্বই পুলিশে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২০ ১৮:৩৫
Share:

কঙ্গনা রানাউতের ফেসবুক পোস্টে বিতর্কিত মন্তব্য নিয়ে জলঘোলা।— ফাইল চিত্র

অভিনেত্রী কঙ্গনা রানাউতকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠল ওড়িশার এক আইনজীবীর বিরুদ্ধে। মুম্বই পুলিশে তাঁর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা নিয়ে পোস্ট করেছিলেন ওই বলিউড অভিনেত্রী। সেই পোস্টে কঙ্গনাকে ওড়িশার ওই আইনজীবী ধর্ষণের হুমকি দেন বলে অভিযোগ। যদিও পরে সেই বিতর্কিত মন্তব্য মুছে ফেলা হয়। ওই আইনজীবীর দাবি, তাঁর অ্যাকাউন্ট হ্যাক করে ওই অশ্লীল মন্তব্য করা হয়েছিল।

Advertisement

ফেসবুকে কঙ্গনা অনুগামীদের উদ্দেশে লেখেন, ‘কারা কারা নবরাত্রির উপবাস করছে? আমিও উপবাস করছি। ইতিমধ্যেই আমার বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। মনে হচ্ছে, মহারাষ্ট্রের পাপ্পু সেনা আমাকে নিয়ে বড়ই চিন্তিত। আমাকে মিস করবেন না, খুব তাড়াতাড়িই ওখানে যাচ্ছি।’

অভিনেত্রীর এই পোস্টেই তাঁকে ওই আইনজীবী ধর্ষণের হুমকি দেন বলে অভিযোগ। যদিও পরে মন্তব্যটি মুছে ফেলা হয়। কিন্তু তত ক্ষণে ওই বিতর্কিত মন্তব্যের স্ক্রিনশট শেয়ার হতে শুরু করে। তার জেরে সোশ্যাল মিডিয়ায় প্রবল সমালোচনার মুখেও পড়েন তিনি। তাঁকে গ্রেফতারের দাবি ওঠে। এর পর ওই আইনজীবী ফেসবুকে পাল্টা পোস্ট করে লেখেন, ‘আজ সন্ধ্যায় আমার ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে এবং সেখান থেকে এই অশ্লীল মন্তব্য করা হয়েছে। কোনও মহিলা বা কোনও সম্প্রদায়ের উপর আমার দৃষ্টিভঙ্গি এমন নয়। আমি খুব হতবাক হয়েছি এবং এর জন্য ক্ষমাপ্রার্থী। যাঁরা আঘাত পেয়েছেন তাঁদের অনুরোধ করছি আমাকে ক্ষমা করে দিন। আমি এ জন্য আন্তরিক ভাবে দুঃখিত।’

Advertisement

আরও পড়ুন: বিনা দর্শনার্থীতেই পুজো হবে কোন কোন তারকার বাড়িতে?

আরও পড়ুন: আচমকাই জ্বর, জিতু কমল কোভিড পজিটিভ?

সম্প্রতি কঙ্গনা এবং তাঁর বোন রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে সাম্প্রদায়িক উস্কানি ছড়ানোর মতো গুরুতর অভিযোগ দায়ের হয়েছে মুম্বই পুলিশে। তা নিয়ে তদন্তের নির্দেশও দিয়েছে আদালত। সেই অভিযোগের কথাই নিজের ফেসবুক পোস্টে তুলে ধরেছেন কঙ্গনা। এই মুহূর্তের নিজের শহর মানালিতে রয়েছেন ওই অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন