Kangana Ranaut

কঙ্গনার জুতোর কালেকশন তাক লাগিয়ে দিল ভক্তদের!

দেখা যাচ্ছে, ঘরের মেঝেতে ছড়ানো ছেটানো অজস্র জুতোর মাঝখানে লাল রঙের নাইট স্যুট পরে বসে আছেন কঙ্গনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২১ ১৩:০৯
Share:

কঙ্গনা রানাউত।

ওয়াড্রোব না জুতোর শো রুম! সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা রানাউতের জুতোর কালেকশন দেখে এমনটাই মনে হচ্ছে নেটাগরিকদের।

নতুন পছরে প্রবেশ করার আগে মনের সঙ্গে ঘরবাড়ির ধুলো সরিয়ে ফেলতে চাইছিলেন কঙ্গনা। হিমাচল থেকে ফিরে এসেই তাই সাফ সাফাইতে মন দিয়েছিলেন অভিনেত্রী। টুইটারে নিজের ছবি পোস্ট করে লিখলেন, ‘যখন থেকে বাড়ি ফিরেছি, শুধু পরিষ্কারই করে চলেছি। কথায় আছে, যে জিনিসটা তোমার, তুমিও সেই জিনিসটার। এই অবিরত সাফাই পর্বের পর মনে হচ্ছে আমি নিজেই নিজের প্যাশনের কাছে দাস। আশা করি আজকের মতো আমার সাফ সাফাই শেষ। ২০২১-এ রানির মতো প্রবেশ করব’।

কী দেখা যাচ্ছে কঙ্গনার পোস্ট করা ছবিতে?

দেখা যাচ্ছে, ঘরের মেঝেতে ছড়ানো ছেটানো অজস্র জুতোর মাঝখানে লাল রঙের নাইট স্যুট পরে বসে আছেন কঙ্গনা। তবে অভিনেত্রীর চেয়েও বেশি নজর কেড়ে নিয়েছে তাঁর জুতোর সম্ভার। হাই হিল, ব্যালেরিনা, বুটস, কী নেই সেখানে!

Advertisement

ইদানীং অভিনয়ের থেকে বেশি রাজনৈতিক এবং ধর্মীয় মন্তব্যের জন্য শিরোনামে জায়গা করে নিচ্ছেন। এ ছাড়াও স্বজনপোষণ নিয়ে কথা বলায় বলিউডের একাংশের বিরাগভাজন হয়েছেন। তার উপর অভিনেত্রী এবং তাঁর দিদি রঙ্গোলি চান্ডেলের বিরুদ্ধে বম্বে হাইকোর্টে ধর্মীয় বিভেদ সৃষ্টির মামলা করা হয়। সব মিলিয়ে বলা যায় কঙ্গনার জীবন খানিকটা হলেও এলোমেলো হয়ে গিয়েছে। কিন্তু নতুন বছরে নতুন করে সব কিছু শুরু করতে চান ‘কুইন’। ভালবাসার বাড়িকে নতুন করে গুছিয়ে তারই সূচনা করলেন। সেখানে কি প্রিয় জুতোগুলিকেও বাদ দেওয়া যায়? কভি নেহি!

আরও পড়ুন: টুইটার-ইনস্টায় ছবি, পোস্ট কেন ডিলিট করলেন দীপিকা

Advertisement

নায়কদের প্রেমে প্রতারিত, টপলেস শ্যুট, সুপারহিট শুরুর পরেও বিস্মৃত ‘লাল দুপট্টেওয়ালি’​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন