Kapil Sharma

Kapil Sharma's colleague: অতিমারিতে কাজ নেই, ধারের বোঝা, কপিলের সহকর্মীর আত্মহত্যার চেষ্টা

অতিমারির কারণে কাজ পাচ্ছিলেন না তীর্থানন্দ। ভুগছিলেন অর্থাভাবে। দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছিল তাঁর। বাধ্য হয়েই মৃত্যুর পথ বেছে নিয়েছিলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২২ ১২:১৪
Share:

নিজের অনুষ্ঠানে তীর্থানন্দকে কাজের প্রস্তাব দিয়েছিলেন কপিল।

আত্মহত্যার চেষ্টা করেন কপিল শর্মার সহকর্মী তীর্থানন্দ রাও। বর্তমান পরিস্থিতিতে মানসিক চাপ সহ্য না করতে পেরে এই পদক্ষেপ করেন অভিনেতা।

Advertisement

অতিমারির কারণে কাজ পাচ্ছিলেন না তীর্থানন্দ। ভুগছিলেন অর্থাভাবে। দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছিল তাঁর। বাধ্য হয়েই নাকি মৃত্যুর পথ বেছে নিয়েছিলেন তিনি। বিষয়টি প্রতিবেশীদের নজরে আসতেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তীর্থানন্দকে। সুস্থ হওয়ার পর অভিনেতা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাঁর কাঁধে ধারের বিশাল বোঝা। অভিনেতার পরিবারও তাঁর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে। একাধিক সমস্যায় ডুবে বাঁচার ইচ্ছে হারিয়ে ফেলেছিলেন তিনি।

তীর্থানন্দ, তাঁর মা এবং ভাই একই আবাসনের বাসিন্দা। অভিনেতার আক্ষেপ, হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর পরিবারের কেউই তাঁর সঙ্গে দেখা করতে আসেননি। তীর্থানন্দের স্ত্রী আবার বিয়ে করেছেন। তাঁর মেয়েও বিবাহিত। তাঁরা কেউই অভিনেতার খোঁজ রাখেননি।

Advertisement

কপিল শর্মার সঙ্গে কাজের সুযোগ এসেছিল তীর্থানন্দের। সুনীল গ্রোভারের সঙ্গে বিতণ্ডার পর তীর্থানন্দকে নিজের অনুষ্ঠানে কাজের প্রস্তাব দিয়েছিলেন কপিল। কিন্তু তখন একটি গুজরাতি ছবি নিয়ে ব্যস্ত থাকায় সেই প্রস্তাব ফিরিয়ে দিতে হয় তীর্থানন্দকে। জানা গিয়েছে, পুরোপুরি সুস্থ হয়ে কপিলের কাছে কাজ চাইতে পারেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন