বাবার পরিচালনায় বলিউডে পা সানি-পুত্র কর্ণের, মুক্তি পেল ফিল্মের টিজার

টিজারটি দেখে ফেলেছেন তিন লক্ষের কাছাকাছি মানুষ। নতুন এই জুটিকে যে দর্শকের বেশ পছন্দই হয়েছে ইউটিউবের কমেন্টগুলি তার প্রমাণ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ০৫ অগস্ট ২০১৯ ১৫:৪১
Share:

করণ দেওল এবং সাহের বাম্বা। ইনসেটে: সানি দেওল

কিশোরকুমারের কণ্ঠে লিপ মেলাচ্ছেন ধর্মেন্দ্র। তাঁর ক্যারিশ্মা যেন হার মানাবে হালফিলের অভিনেতাদেরও। তাঁকে যোগ্য সঙ্গত দিচ্ছেন অভিনেত্রী রাখী। গানের নাম ‘পল পল দিল কে পাস...’, আশির দশকের ছেলেমেয়েদের কাছে যা এককথায় ‘লাভ-অ্যান্থেম’ হয়ে উঠেছিল। সেই নস্ট্যালজিয়াই ফিরছে আবার। তবে গান নয়, ছবির হাত ধরে।

Advertisement

ছবির নামও ‘পল পল দিল কে পাস’। কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন সানি দেওলের পুত্র কর্ণ দেওল। পরিচালকের ভূমিকায় দেখা যাবে স্বয়ং সানিকে। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখছেন কর্ণ। কর্ণের বিপরীতে রয়েছেন নবাগতা সাহের বাম্বা। আজই ইউটিউবে মুক্তি পেয়েছে এই ছবির প্রথম টিজার।

Advertisement

ইতিমধ্যেই টিজারটি দেখে ফেলেছেন তিন লক্ষের কাছাকাছি মানুষ। নতুন এই জুটিকে যে দর্শকের বেশ পছন্দই হয়েছে ইউটিউবের কমেন্টগুলি তার প্রমাণ। বেশ কয়েক দিন ধরেই বলি-মহলে এই ছবি নিয়ে নানা গুঞ্জন চলছিল।ছবিটি দেওল পরিবারের ‘হোম প্রোডাকশন’ বিজয়েতা ফিল্মস-এর ব্যানারে তৈরি হয়েছে । এর আগে রাজ্যসভায় গুরুত্বপূর্ণ কাজ থাকার কারণে সানি দেওল এই ছবির মুক্তির দিন পিছিয়ে দিয়েছিলেন। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ২০ সেপ্টেম্বর হলে মুক্তি পাবে এই ছবিটি।

আরও পড়ুন: 'এই দিনও কেটে যাবে', জম্মু কাশ্মীর প্রসঙ্গে লিখলেন জাইরা

আরও পড়ুন:প্রথম সারির শিল্পীদের ভিড় বাড়ছে প্রধানমন্ত্রীর দরবারে, বলিউডে গেরুয়া হাওয়া...

টিজার দেখেই আন্দাজ করা যায়, রোম্যান্টিক ড্রামা-ই হতে চলেছে এই ছবি। করণ-সাহেরের কেমিস্ট্রি মন কেড়েছে অনেকেরই। জনপ্রিয়তার নিরিখে যে উত্তরাধিকারের সূচনা করেছিলেন ধর্মেন্দ্র,নাতি কর্ণ কি পারবেন তাবজায় রাখতে?আপাতত তারই অপেক্ষায় দর্শকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন