Assam flood

Assam Flood-Karan: বন্যাবিধ্বস্ত অসমের পাশে কর্ণ, দান করলেন লক্ষ লক্ষ টাকা

যত দিন গড়াচ্ছে, কঠিন হচ্ছে অসমের বন্যা পরিস্থিতি। অর্জুন কপূর, রোহিত শেট্টির পর অসমবাসীর পাশে এ বার কর্ণ জোহর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ১১:৩৫
Share:

অসমবাসীর পাশে কর্ণ

সঙ্কটে অসমবাসী। দিনে দিনে কঠিন হচ্ছে বন্যা পরিস্থিতি। অসমবাসীর পাশে দাঁড়ালেন বলিউড পরিচালক কর্ণ জোহর। ১১ লক্ষ টাকা দান করলেন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে।

Advertisement

টাকা দেওয়ায় কর্ণকে ধন্যবাদ জানিয়েছেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন পরিচালক রোহিত শেট্টিকেও। হিমন্ত জানিয়েছেন, অসমের বন্যা পরিস্থিতির পাশে দাঁড়ানোর জন্য সমগ্র ইন্ডাস্ট্রিকে একত্রিত করার যে উদ্যোগ রোহিত নিয়েছেন, তার জন্য তিনি কৃতজ্ঞ।

অর্জুন কপূর, রোহিত শেট্টি, সোনু নিগম-সহ একাধিক বলি তারকা এগিয়ে এসেছেন। কেউ ৫ লক্ষ, কেউ ১০ লক্ষ টাকা দান করেছেন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে।

Advertisement

বন্যায় অসমের কাছাড়, বাজালি, বরপেটা, বিশ্বনাথ, ডিব্রুগড়, ডিমা হাসাও, গোয়ালপাড়া-সহ বহু জেলা এখনও জলের নীচে। সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত কাছাড়।

ঘরছাড়া বহু মানুষ। মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার ঘোষণা, ত্রাণশিবিরে যাঁরা আশ্রয় নিয়েছেন, প্রতিটি পরিবারকে তিন হাজার ৮০০ টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে। বন্যায় যে সব পড়ুয়ার বইখাতা নষ্ট হয়েছে, তাদেরও হাজার টাকা করে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন