Karan Johar

‘চুরি’ করেননি, মধুর ভান্ডারকারের অভিযোগ উড়িয়ে জানালেন কর্ণ

বৃহস্পতিবার সকালে মধুর ভান্ডারকর টুইট করে নেটাগরিকদের জানান, ‘ধর্ম প্রোডাকশনকে গত ১৯ নভেম্বর নোটিস পাঠানো হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২০ ২০:৩৭
Share:

মধুর এবং কর্ণ।

‘চুরি’র অভিযোগ উঠেছিল কর্ণ জোহরের বিরুদ্ধে! এনেছিলেন কে? কর্ণের দীর্ঘ দিনের বন্ধু, পরিচালক মধুর ভান্ডারকর। বৃহস্পতিবার সন্ধ্যায় টুইটারে মধুর ভাষায় তারই পাল্টা জবাব দিলেন কর্ণ।

Advertisement

‘প্রিয় বন্ধু’ বলে সম্বোধন করে প্রথম স্তবক জুড়ে মনে করিয়ে দিলেন দু’জনের দীর্ঘ বন্ধুত্বের কথা। শুধু তাই নয়। ভান্ডারকরের ছবির প্রশংসাও সেরে নিলেন আগে। তার পর মূল প্রসঙ্গে এসে জানালেন, ‘ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস’ ওয়েব সিরিজের শিরোনামটি ভান্ডারকরের ফিচার ছবি ‘বলিউড ওয়াইভস’-এর থেকে চুরি করা নয়। তাঁর যুক্তির সপক্ষে প্রমাণও দিলেন। সিরিজের নির্মাতারা প্রচারের সময় ‘ফ্যাবিউলাস লাইভস’ শব্দ দু’টির ব্যবহারই বেশি করেছেন। তার কারণ, এটিই ফ্র্যাঞ্চাইজির শিরোনাম।

যদিও ভান্ডারকরের কাছে ক্ষমা চেয়ে কর্ণ লিখেছেন, ‘যদি গত কয়েক মাসে আপনি কোনও ভাবে আহত হয়ে থাকেন, তা হলে আমি ক্ষমাপ্রার্থী। কিন্তু আমি জানাতে চাই, এই নতুন এবং পৃথক শিরোনামটি বেছে নেওয়ার পিছনে অন্য কোনও কারণ নেই। আমাদের সিরিজটি রিয়্যালিটি শোয়ের আধারে বানানো। তাই ভেবেচিন্তে এই নামটি দেওয়া হয়েছে। সে জন্যই হয়তো আমি বুঝতে পারিনি যে আপনি আহত হতে পারেন। তাই ফের ক্ষমা চাইছি।‌ আমাদের সিরিজের দর্শক, আকার, ধরণ— সবই আপনার কাজের থেকে আলাদা। কোনও ভাবেই এটি আপনার ছবিকে অপ্রয়োজনীয় করে তুলবে না। আশা করি, আমরা এ সব ভুলে সামনের দিকে এগিয়ে যাব। দর্শকদের জন্য ভাল বিষয়বস্তুর ছবি বানাতে পারব। আপনাকে শুভেচ্ছা জানাই। আপনার ছবি দেখার জন্য মুখিয়ে রয়েছি।’

Advertisement

আরও পড়ুন: ১০০ পর্বে ‘খড়কুটো’, অতিমারি মনে পড়িয়ে দিচ্ছে ফেলে আসা যৌথ পরিবার?

বৃহস্পতিবার সকালে মধুর ভান্ডারকর টুইট করে নেটাগরিকদের জানান, ‘ধর্ম প্রোডাকশনকে গত ১৯ নভেম্বর নোটিস পাঠানো হয়েছে। দু’টি পাঠিয়েছে ইম্পা (আইএমপিপিএ), একটি আইএফটিডিএ এবং আরও দু’টি এফডব্লিউআইসিই থেকে। কিন্তু কোনও সংগঠনই ধর্ম প্রোডাকশনসের কাছ থেকে কোনও উত্তর পায়নি।’

আরও পড়ুন: সাতপাকে বাঁধা পড়ছেন অনির্বাণ-মধুরিমা, মনখারাপ সৃজিতের!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন