×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

সাতপাকে বাঁধা পড়ছেন অনির্বাণ-মধুরিমা, মনখারাপ সৃজিতের!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ নভেম্বর ২০২০ ১৮:৫৮
জীবনসঙ্গিনী হিসেবে অনির্বাণ বেছে নিয়েছেন মধুরিমা গোস্বামীকে।

জীবনসঙ্গিনী হিসেবে অনির্বাণ বেছে নিয়েছেন মধুরিমা গোস্বামীকে।

অনির্বাণ ভট্টাচার্যের বিয়েতে খুশি নন তাঁর ‘মেন্টর’,পরিচালক সৃজিত মুখোপাধ্যায়? সৃজিতের স্ত্রী মিথিলা নিজে সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছেন ঘরের ঘটনা!

এ কি শুধুই মজা! কী জানিয়েছেন মিথিলা? একটি টুইট পোস্ট করেছেন অভিনেতার বিয়ে উপলক্ষে। টুইটে তিন জন মহিলার ছবি। তাঁরা অঝোরে কাঁদছেন। সঙ্গে? চতুর্থ ছবিটি সৃজিত মুখোপাধ্যায়ের! তাঁরও মুখ ভার।

ছবির ক্যাপশনও ভীষণ মজার, ‘অনির্বাণদার বিয়ের খবর নিতে না পারার কয়েকজন।’ মজার এই পোস্টটি কয়েক দিন ধরেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ কমেন্ট সেকশনে মজা করে জুড়ে দিয়েছেন আর এক অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের ছবিও। কারণ, অনির্বাণ আর পরমব্রতকে একসঙ্গে দেখা গিয়েছে সৃজিতের শেষ ছবি ‘দ্বিতীয় পুরুষ’-এ।

Advertisement



অনির্বাণের মেন্টর হলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। —ফাইল চিত্র।

অনির্বাণের বিয়ের খবরে মন ভেঙেছে অসংখ্য অনুরাগিণীর। অনেকে আন্তরিক শুভেচ্ছাও জানিয়েছেন অভিনেতাকে। জীবনসঙ্গিনী হিসেবে অনির্বাণ বেছে নিয়েছেন দীর্ঘদিনের বান্ধবী ও নাট্য দুনিয়ায় তাঁর সহ-অভিনেতা মধুরিমা গোস্বামীকে। বৃহস্পতিবার সন্ধ্যায় সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে রেজিস্ট্রি ম্যারেজ সারছেন অনির্বাণ-মধুরিমা। খবর, মঞ্চ অভিনেতাদের মধ্যে উপস্থিত থাকছেন অভিনেতা পরিচালক ব্রাত্য বসু-সহ হাতেগোনা কয়েকজন।


Advertisement