Karan Johar

Karan Johar: প্রেক্ষাগৃহ বন্ধ করবেন না, দেশ জুড়ে করোনা আতঙ্কের মাঝে দিল্লি সরকারকে কর্ণের অনুরোধ

বিনোদন জগতের লোকসানের দিকগুলি বিবেচনা করে দিল্লি সরকারের কাছে প্রেক্ষাগৃহগুলি বন্ধ না করার অনুরোধ করেছেন কর্ণ জোহর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ১৫:১৮
Share:

নিজের মতামত প্রকাশ করলেন কর্ণ।

দেশ জুড়ে ওমিক্রন উদ্বেগ। একই সঙ্গে কোভিড আক্রান্তের সংখ্যা ঊর্ধ্বমুখী। এমন অবস্থায় সতর্কতা অবলম্বনের জন্য দিল্লিতে সব প্রেক্ষাগৃহ বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। এই সিদ্ধান্তের ফলে বেশ কিছু ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে। লকডাউনের পর সবে ঘুরে দাঁড়ানো প্রেক্ষাগৃহগুলি বসে যেতে চলেছে ফের। বিনোদন জগতের লোকসানের দিকগুলি বিবেচনা করে দিল্লি সরকারের কাছে প্রেক্ষাগৃহ বন্ধ না করার অনুরোধ করেছেন কর্ণ জোহর।

Advertisement

কর্ণ লিখেছেন, ‘প্রেক্ষাগৃহ খোলা রাখার অনুমতি দেওয়ার জন্য আমরা দিল্লি সরকারকে অনুরোধ করছি। প্রেক্ষাগৃহগুলিতে দর্শকদের সুরক্ষিত পরিবেশে রাখার জন্য উন্নত বন্দোবস্ত রয়েছে। বাড়ির বাইরে অন্যান্য জায়গাগুলির তুলনায় প্রেক্ষাগৃহ বেশি সুরক্ষিত।’

বৃহস্পতিবার দিল্লির উপ মুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া সঙ্গে বৈঠক করেন মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়ার সদস্যরা। দিল্লিতে প্রেক্ষাগৃহগুলি খুলে দেওয়ার অনুরোধ জানান তাঁরা। এ বার সেই তালিকায় নাম জুড়ল কর্ণেরও। নভেম্বরে মুক্তিপ্রাপ্ত কর্ণ প্রযোজিত ‘সূর্যবংশী’ বক্স অফিসে রেকর্ড ব্যবসা করে। একই সঙ্গে ‘পুষ্পা: দ্য রাইজ’-এর ভাঁড়ারেও আসে কোটি কোটি টাকা। বিনোদনের দুনিয়ায় এই ধারা বজায় রাখতে চেয়েই এই অনুরোধ কর্ণের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন