Aamir Khan

Kareena-Amir: সন্তান জন্মের পর স্বামী-স্ত্রীর সম্পর্কের রসায়ন কি বদলে যায়? বিতর্ক তুললেন কর্ণ

কর্ণের এ পর্বের আড্ডায় হাসি-ঠাট্টা মাত্রাছাড়া। সহ-অভিনেতা আমিরকে তুলোধনা করলেন করিনাও।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১৭:৪০
Share:

কর্ণের আড্ডায় ‘অপমানিত’ আমির?

মুক্তির দোরগোড়ায় ‘লাল সিংহ চড্ডা’। তার আগে পর্দার স্বামী-স্ত্রীর ডাক পড়ল কর্ণের সঙ্গে কফির আড্ডায়। সপ্তম সিজনে নতুন অতিথির আসন আলো করলেন আমির খান এবং করিনা কপূর খান। আড্ডার বিষয় মূলত ‘লাল সিংহ চড্ডা’ হলেও কর্ণের চাঁচাছোলা প্রশ্নের হাত থেকে রেহাই নেই। প্রশ্ন উঠল, সন্তান হয়ে যাওয়ার পর স্বামী-স্ত্রীর সম্পর্ক কি আগের মতো থাকে? করিনা ফস করে বলে ওঠেন, ‘‘কর্ণই ভাল জানবেন।’’ অপ্রস্তুত কর্ণ বলেন, ‘‘আমার মা কিন্তু এই শো দেখেন। সামলে!’’

Advertisement

সেই কথা লুফে নিয়ে আমির বলেন, ‘‘কর্ণ, তোমার মা এটা দেখেন না যে, অন্যদের একান্ত জীবন নিয়ে তুমি কেমন অনর্গল কথা বলে যাও!’’

প্রসঙ্গ ঘুরিয়ে কর্ণ বেবোকে জিজ্ঞেস করেন, সহ-অভিনেতা হিসাবে আমির কেমন? অকপট জবাব করিনার, ‘‘অক্ষয় কুমার যেখানে ছবির কাজ শেষ করতে ৩০ দিন সময় নেন, সেখানে আমির নেন ১০০-২০০ দিন।’’ এমন সপাট জবাবে মনঃক্ষুণ্ণ আমির বলেন, ‘‘আরে ইয়ে তো অপমান হ্যায়!’’ (এ তো অপমান!) শুধু তাই নয়, আমির খানের পোশাক-চয়ন নিয়ে জিজ্ঞেস করতেও করিনা রেটিং দেন মাইনাসে।

Advertisement

আমির আবারও ছদ্ম কোপ এনে বলেন, কর্ণের আড্ডায় কেউ না কেউ রোজ শিকার। আজ তাঁর পালা! অতএব চলুক। এ দিন ‘অপমানিত’ হয়েও শো মাতিয়ে দেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

২০১৫ সালে করা এক মন্তব্যের জেরে নতুন করে বিতর্কে জড়িয়েছেন আমির খান। বলেছিলেন, ‘‘দেশ সহনশীল। পরিবেশ অসুস্থ করে তুলেছেন এখনকার মানুষ।’’ সেই কথা টেনে এনেছেন এক দল বিদ্বেষী। ফলে, মুক্তির আগে সমস্যায় পড়েছে তাঁর অভিনীত 'লাল সিংহ চড্ডা'। ছবিটি বয়কট করার হুজুগ উঠেছে সম্প্রতি। যদিও পরিস্থিতি স্বাভাবিক করার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন