Kareena Kapoor Khan

‘দাদা’ হতে চলেছে তৈমুর, হাসপাতালে ভর্তির আগে বেবোর সঙ্গে কপূর ও খান পরিবার

গত মাসে অভিনেতা সইফ আলি খান একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে ফেব্রুয়ারির মাঝামাঝি সময় তাঁদের সন্তানের জন্মের সম্ভাব্য তারিখ পড়বে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২১ ১২:৪৯
Share:

করিনা কপূর খান

শীঘ্রই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন করিনা কপূর খান। হাসপাতালে ভর্তির আগে তাই গর্ভবতী বেবোর সঙ্গে দেখা করতে এলেন কপূর ও খান পরিবারের সদস্যরা।
গত মাসে অভিনেতা সইফ আলি খান একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে ফেব্রুয়ারির মাঝামাঝি তাঁদের সন্তানের জন্মের সম্ভাব্য তারিখ পড়বে। রাজীব কপূরের মৃত্যুর দিন করিনার বাবা রণধীর কপূরও সে কথা সুনিশ্চিত করেন।
গর্ভাবস্থার চূড়ান্ত সময়ে দাঁড়িয়েও নিজেকে সচল ও সক্রিয় রেখেছেন বেবো। কয়েক দিন আগে রণধীর কপূরের জন্মদিনের পার্টিতেও তাঁকে দেখা গিয়েছিল।
বুধবার রাতে সইফিনার বাড়িতে বেবোর দিদি অভিনেত্রী করিশ্মা কপূর ও মা ববিতা কপূরের দেখা মেলে। পাপারাৎজিদের ক্যামেরা এড়িয়ে যেতে পারেননি তাঁরা। এ ছাড়াও সইফ ও অমৃতা সিংহর ছেলে ইব্রাহিম আলি খানও এসেছিলেন। এক এক করে প্রত্যেকে করিনাকে দেখতে এসেছিলেন। পাপারাৎজির অ্নুরোধে ক্যামেরার জন্য পোজও দিয়েছেন তাঁরা।
জানা গিয়েছে, খুব তাড়াতাড়ি হাসপাতালে ভর্তি হবেন অভিনেত্রী। আর শীঘ্রই দেশবাসীর কাছে পৌঁছাবে সুখবর। দিনটির জন্য অপেক্ষারত দেশের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন