Entertainment News

ফ্যাশন শো-তে ন্যুড লেহঙ্গায় মোহময়ী করিনা

নবাব-ঘরণী সম্প্রতি একটি ফোটোশুটে গিয়েছিলেন ফুকেতে। সেখান থেকে সোজা গিয়েছিলেন কেনিয়া। শনিবার নাইরোবিতে নিজের কাছের বন্ধু ডিজাইনার মণীশ মলহোত্রর শো-স্টপার হয়েছিলেন। র‌্যাম্পে করিনার ন্যুড লেহঙ্গা ফের এক বার তাক লাগিয়ে দিয়েছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৭ ১৭:০৯
Share:
০১ ০৯

তাঁর ফ্যাশন সেন্স নিয়ে নতুন করে আর কিছু বলার নেই। বলিউডে অভিনয়ের পাশাপাশি গ্ল্যামার ও ফ্যাশনের দুনিয়াতেও অন্যতম সেরা করিনা কপূর। নবাব-ঘরণী সম্প্রতি একটি ফোটোশুটে গিয়েছিলেন ফুকেতে। সেখান থেকে সোজা গিয়েছিলেন কেনিয়া। শনিবার নাইরোবিতে নিজের কাছের বন্ধু ডিজাইনার মণীশ মলহোত্রর শো-স্টপার হয়েছিলেন। র‌্যাম্পে করিনার ন্যুড লেহঙ্গা ফের এক বার তাক লাগিয়ে দিয়েছে।

০২ ০৯

তৈমুরের জন্মের পর থেকে এখনও ছবি করেননি। তবে সম্প্রতি শুরু হয়েছে তাঁর আসন্ন ছবি ‘ভিরে দি ওয়েডিং’-এর শুটিং।

Advertisement
০৩ ০৯

তবে কাজ বন্ধ নেই করিনার। একের পর এক ফোটোশুট এবং ফ্যাশন শো-তে কাজ করছেন করিনা কপূর খান।

০৪ ০৯

সম্প্রতি ফুকেতে একটি ফোটোশুটের পর উড়ে গিয়েছিলেন কেনিয়াতে। সেখানে নাইরোবি ফ্যাশন শোকেস-এ ফের এক বার র‌্যাম্প মাতালেন নবাব-ঘরণী।

০৫ ০৯

করিনা পরেছিলেন একটি ন্যুড লেহঙ্গা। ডিজাইনার তাঁর অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু মণীশ মলহোত্র।

০৬ ০৯

মণীশ মলহোত্রর হয়ে অনেকবারই শো-স্টপ করেছেন করিনা। নায়িকার বিয়ের ড্রেসও মণীশেরই ডিজাইন করা।

০৭ ০৯

শনিবার নাইরোবি ফ্যাশন শোকেস-এ লেহঙ্গায় মোহময়ী লুকে ধরা দিয়েছিলেন বলিউড ডিভা। ফ্যানেদের অনেকেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি দেখে তাঁরে দেবীপ্রতিমা বলে সম্বোধন করেছেন।

০৮ ০৯

মণীশ মলহোত্র নিজে এবং কেনিয়াতে করিনা কপূরের একটি ফ্যানক্লাব ইনস্টাগ্রামে এই ছবিগুলি শেয়ার করেছেন। ছবি কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

০৯ ০৯

আগামী বছরের মে মাসে করিনার ‘ভিরে দি ওয়েডিং’ মুক্তি পাওয়ার কথা। ছবিতে রয়েছেন সোনম কপূর ও স্বরা ভাস্করও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement