Kareena Kapoor

Kareena: সিগন্যালে করিনা! ট্র্যাফিক আইন মানাতে নতুন দাওয়াই দিল্লি পুলিশের

জোরে গাড়ি চালালে এ বার বাধা দেবেন করিনা কপূর। দিল্লি পুলিশের নতুন প্রচারমূলক ভিডিয়োতে নজর কাড়ল ‘পু’।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১২:৩৩
Share:

করিনা বললে নিশ্চয়ই শুনবেন!

ট্র্যাফিক আইন বলে, সিগন্যাল লাল হলে গাড়ি দাঁড় করাতে হবে। তবু পরোয়া নেই আমজনতার। ফাঁকা রাস্তা পেলে লালবাতির তোয়াক্কা না করে গাড়ি ছুটিয়ে দেন অনেকেই। ঘটে যায় দুর্ঘটনা। তা এড়াতেই এ বার দিল্লি পুলিশ ভরসা রাখল করিনা কপূরে।

Advertisement

এ বার সিগন্যালে দেখা দেবেন সইফ আলি খানের ঘরনি। ‘কভি খুশি কভি গম’ ছবিতে তাঁর অভিনীত জনপ্রিয় চরিত্র পূজা ওরফে ‘পু’-এর একটি স্নিপেট ব্যবহার করেছে দিল্লি পুলিশ। ভিডিয়োটি সতর্কতার প্রচারে ব্যবহার করছেন তাঁরা।

কী আছে সেই ভিডিয়োতে? দেখা যায়, একটি দ্রুতগামী গাড়ি ট্রাফিক সিগন্যাল অগ্রাহ্য করে ছুটে বেরিয়ে যাচ্ছে। সেই সময়েই লাল আলোর বৃত্তে হাজির ‘পু’। বলতে থাকেন ছবির বিখ্যাত সংলাপ, “কৌন হ্যায় ইয়ে, জিসনে দোবারা মুঢ়কে মুঝে নহি দেখা?’’ বাংলা তর্জমায়— এ কে? যে দ্বিতীয় বার ঘুরে দেখল না আমায়? সঙ্গে দিল্লি পুলিশের ক্যাপশনে, “কে সেই ট্রাফিক লঙ্ঘনকারী? ‘পু’ মনোযোগ পছন্দ করে, ট্রাফিক লাইটও!”

Advertisement

জুন মাসে সপরিবার লন্ডনে গিয়েছেন বেবো। ঝাড়া হাত-পা ছুটি কাটাচ্ছেন। তার মধ্যেই রাজধানীতে শোরগোল! সৌজন্যে ‘করিনা সিগন্যাল’। লন্ডনে বসেই এই সতর্কতামূলক ভিডিয়োটি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন করিনা নিজেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন