Bollywood Update

চুপিচুপি প্রেম করছেন কর্ণ! পাত্র কে? ‘কফি উইথ কর্ণ’-এ এসে হাটে হাঁড়ি ভাঙলেন করিনা

নিজের যৌন অভিরুচি নিয়ে দীর্ঘ দিন ধরে হাসির খোরাক হয়েছেন তিনি। তবে তাঁর মতে, এত বছর পরে বলিউডে মান্যতা পেয়েছেন তিনি। এ বার কি নিজের মনের মানুষকেও খুঁজে পেলেন কর্ণ জোহর?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১৬:১০
Share:

করিনা কপূর খান ও কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

চলতি বছরে বিনোদন জগতে ২৫ বছর পূর্ণ করেছেন কর্ণ জোহর। বলিউডের অন্যতম সফল ও নামজাদা পরিচালক, প্রযোজক তিনি। এই বছরেই নিজের জীবনের একাধিক মাইলফলক স্পর্শ করেছেন কর্ণ। বছর সাতেক পরে ফিরেছেন পরিচালনায়। ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ মন জয় করেছে দর্শকের। বক্স অফিসের পরিসংখ্যানই তার প্রমাণ। পাশাপাশি, শুরু হয়েছে তাঁর বিতর্কিত ও জনপ্রিয় টক শো ‘কফি উইথ কর্ণ’-এক অষ্টম সিজ়ন। পেশাগত সাফল্য তো রয়েছেই, পাশাপাশি ব্যক্তিগত জীবনেও নাকি নিজের মনের মানুষকে খুঁজে পেয়েছেন কর্ণ। ‘কফি উইথ কর্ণ’-এ এসে হাটে হাঁড়ি ভাঙলেন করিনা কপূর খান।

Advertisement

‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নে আলিয়া ভট্টের সঙ্গে কফি আড্ডায় এসেছিলেন করিনা। সেখানে এসে কর্ণের সঙ্গে একটি খেলায় অংশগ্রহণ করেন আলিয়া ও করিনা। খেলার বিষয় ছিল, কর্ণকে কে কতটা ভাল ভাবে চেনেন? সেই খেলায় একটি প্রশ্নের উত্তর দিতে গিয়েই করিনা বলে ফেলেন, ‘‘কর্ণকে তো চারদিক থেকে ছেলেরা ছেঁকে ধরেছে!’’ করিনার এমন মন্তব্যে লজ্জায় লাল কর্ণ। তবে কি সত্যিই রং লেগেছে কর্ণের জীবনে? উত্তর দিতে গিয়ে যদিও অনুরাগীদের হতাশ করলেন কর্ণ। করিনার মন্তব্যের উত্তরে কর্ণ বলেন, ‘‘সত্যি বলতে, আমার জীবনে এই মুহূর্তে কোনও ছেলেই নেই!’’

দীর্ঘ দিন ধরে নিজের যৌন অভিরুচির কারণে মশকরার পাত্র হয়েছেন কর্ণ। তিনি যে আর পাঁচ জনের থেকে আলাদা, তা ছোট থেকেই বুঝতে পারতেন কর্ণ। তবে বড় হওয়ার সঙ্গে সঙ্গে সেই বিশেষত্বের জন্য তাঁকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল বলে জানান তিনি। ‘কফি উইথ কর্ণ’-এর চলতি সিজ়নে দীপিকা ও রণবীরের পর্বে কর্ণ জানান, তিনি ‘সিঙ্গল’। একা থাকা অপছন্দ নয় তাঁর, তবে কর্ণ জানান, সঙ্গী না থাকায় মাঝে মাঝে একাকিত্বে ভোগেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন