Vicky Kaushal

Katrina Kaif and Vicky Kaushal: আরও কাছাকাছি! নিজেদের নিশ্বাসও স্পষ্ট, সাতপাকের ছবিতে প্রেমের উদ্‌যাপন ‘ভিক্যাট’-এর

বিয়ের ছবি দিলেন ভিকি-ক্যাট। নেটমাধ্যম জুড়ে তাঁদেরই প্রেমের রং। প্রকাশ পেল নবদম্পতির গাঁটছড়া বাঁধার মুহূর্তগুলি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ২১:২৭
Share:
০১ ০৮

‘যা আমাদের এক সূত্রে বেঁধেছিল, সেই সব কিছুকে ভালবাসা জানাই। সঙ্গে কৃতজ্ঞতা। নতুন যাত্রা শুরু করার মুহূর্তে আপনাদের ভালবাসা এবং আশীর্বাদ চাই আমরা।’ জনসমক্ষে এ ভাবেই নিজেদের প্রেমের জয়গান গাইলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ।

০২ ০৮

অনুরাগীদের সামনে গাঁটছড়া বাঁধার মুহুর্তগুলিকে ফ্রেমবন্দি করে তুলে আনলেন নবদম্পতি। আধ ঘণ্টায় সেই লেখা এবং ছবিতে ভালবাসা জানিয়েছেন প্রায় তিন লক্ষ মানুষ।

Advertisement
০৩ ০৮

বিয়ে করলেন ভিকি-ক্যাটরিনা। বিয়ের তথ্য লুকিয়ে রাখার জন্য কম চেষ্টা করেননি দুই বলি তারকা। কিন্তু ছবি-সহ তথ্য ফাঁস হয়েছে প্রতি মুহূর্তে। বিয়ে-পরবর্তী ছবিও ঘুরে বেড়াচ্ছে নেটমাধ্যমে। কেমন সেজেছিলেন বর-কনে?

০৪ ০৮

লাল লেহঙ্গা, গলায় মালা, মাথায় জড়োয়ার সাজ নববধূর। আর মুখে এক গাল হাসি। সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে রাঙা ক্যাটরিনা। কনের গায়ে সব্যসাচীর গয়না।

০৫ ০৮

ঘিয়ে রঙা শেরওয়ানি আর পাগড়িতে বরবেশে ভিকি। গায়ে চাপিয়েছেন একই রঙের উত্তরীয়। দুপুর সাড়ে তিনটে নাগাদ সাতপাক ঘুরেছেন দুই তারকা। শিশমহলে বসেছিল বিয়ের মণ্ডপ। হলুদ, কমলা, গোলাপি পর্দা ঘেরা মণ্ডপে কনে এসেছেন কাচের কাজ করা পাল্কিতে। বর এসেছেন সাদা ঘোড়ায় চেপে।

০৬ ০৮

মণ্ডপ সাজানো হয়েছিল ফুলে ফুলে। চার পাশে খাটানো ছিল একাধিক তাঁবু। যেখানে বসে বিশ্রাম নিয়েছিলেন অতিথিরা। খাবার দাবার, সরবৎ— সবই তাঁবুতেই!

০৭ ০৮

সন্ধ্যায় বাজির আলোয় আলো হয়ে উঠেছে সেই দুর্গ। নীচে অতিথিদের ভিড়। সেই সময়ের দু’একটি ছবি ফাঁস হয়েছে নেটমাধ্যমে। যদিও দুপুরের বিয়ের অনুষ্ঠানের পাঁচ ছ’টি ছবি নিজেরাই পোস্ট করেছেন তাঁদের ইনস্টাগ্রামে।

০৮ ০৮

প্রেমে মগ্ন দুই তারকা কখনও একে অপরের হাত ধরে, কখনও বা এত কাছাকাছি যে নিজেদের নিশ্বাস শুনতে পাচ্ছেন যেন। এ ভাবেই চার হাত এক হল ‘ভিক্যাট’-এর। তৈরি হল বলিপাড়ার নতুন গল্প।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement