কপূর খানদানের প্রশংসায় পঞ্চমুখ ক্যাটরিনা

নয় নয় করে প্রায় পাঁচ বছর হয়ে গেল তাঁদের ‘লিভ-ইন’-এর। রণবীর কপূর এবং ক্যাটরিনা কইফ ইতিমধ্যে বান্দ্রায় নতুন ফ্ল্যাট কিনে তাঁদের সংসারও সাজিয়েছেন। কিন্তু ভুলেও নিজেদের ‘ইকুয়েশন’ প্রকাশ্যে স্বীকার করেন না।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৫ ০০:৩৫
Share:

নয় নয় করে প্রায় পাঁচ বছর হয়ে গেল তাঁদের ‘লিভ-ইন’-এর। রণবীর কপূর এবং ক্যাটরিনা কইফ ইতিমধ্যে বান্দ্রায় নতুন ফ্ল্যাট কিনে তাঁদের সংসারও সাজিয়েছেন। কিন্তু ভুলেও নিজেদের ‘ইকুয়েশন’ প্রকাশ্যে স্বীকার করেন না। বরং বিয়ে নিয়ে প্রশ্ন করলেই ‘সময় নেই’ বা ‘এখন কিছু ভাবছি না’-গোছের উত্তর দিয়ে দেন। কিন্তু এ বার হয়ত কপোত-কপোতীর মতিগতি কিঞ্চিৎ পরিবর্তিত হয়েছে। তাই নিজেদের সম্পর্ক নিয়ে না-হলেও, কপূর খানদান নিয়ে শব্দ খরচ করলেন ক্যাট।

Advertisement

তিনি জানান, কপূর পরিবারের মতো ‘চার্মিং’ পরিবার তিনি আজ পর্যন্ত দেখেননি। সম্প্রতি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ঋষি কপূরেরও ভূয়সী প্রশংসা করলেন ক্যাটরিনা। ঋষির ব্যক্তিত্ব থেকে শুরু করে মানসিকতা যে ক্যাটকে কতটা মুগ্ধ করেছে, তা জানান তিনি।

তবে ঋষিকে নিয়ে মুখ খুললেও রণবীর-মাতা নীতু কপূরের বিষয়ে নিশ্চুপ থেকেছেন ক্যাটসুন্দরী। কিছু দিন ধরে শোনা যাচ্ছিল, পারিবারিক ফটো অ্যালবাম থেকে ক্যাটের ছবি ‘ক্রপ’ করেছেন নীতু। সে বিষয়ে জানতে চাইলে ক্যাটরিনা অবশ্য ব্যাপারটাকে ‘জাস্ট’ রটনা বলেই উড়িয়ে দিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন