Entertainment News

সিদ্ধার্থের সঙ্গে ‘লাভি-ডাভি’ ছবি শেয়ার করলেন ক্যাট, ব্যাপারটা কী?

নতুন গান ‘চন্দ্রলেখা’র প্রচারের জন্য ক্যাটরিনার জন্য একটি ভিডিও তৈরি করে তাঁর ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন সিদ্ধার্থ। লিখেছেন, ‘‘তুমি আমাদের সবার হার্টবিট বাড়িয়ে দেওয়ার কারণ।’’

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৭ ২০:৪৯
Share:

‘লাভি-ডাভি’ সিদ্ধার্থ-ক্যাট। ছবি: ক্যাটরিনার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

আচ্ছা, কাকে দেখলে আপনার ‘হার্টবিট’ বেড়ে যায় বলুন তো? সিদ্ধার্থ মলহোত্র কিন্তু অকপট জানিয়ে দিয়েছেন তাঁর হৃদস্পন্দন বৃদ্ধির জন্য কে দায়ী। না, মোটেই আলিয়া ভট্ট নন। তা হলে কি আবার নতুন কারও প্রেমে পড়লেন নায়ক?

Advertisement

না, তেমন কিছু নয়। পুরনো বন্ধু ক্যাটরিনাই নাকি তাঁর ‘হার্টবিট’ বেড়ে যাওয়ার কারণ। তবে অভিনয়ে জোর দেওয়ার পাশাপাশি ছবির প্রোমোশনেও যে মাথা খাটাতে হবে তা বেশ ভালই বুঝতে পেরেছেন সিদ্ধার্থ। জ্যাকলিনের সঙ্গে জুটি বেঁধে তাঁর আগামী ছবি ‘আ জেন্টলম্যান’-এর গানের প্রচারে বেশ অভিনব ব্যবস্থাও নিয়ে ফেলেছেন তিনি। কী করেছেন জানেন?

আরও পড়ুন, জ্যাকলিন যখন ‘চন্দ্রলেখা’!

Advertisement

ছবির নতুন গান ‘চন্দ্রলেখা’র প্রচারের জন্য ক্যাটরিনা কইফের জন্য একটি ভিডিও তৈরি করে তাঁর ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন সিদ্ধার্থ। ট্যাগ করেছেন জ্যাকলিনকেও। লিখেছেন, ‘‘তুমি আমাদের সবার হার্টবিট বাড়িয়ে দেওয়ার কারণ।’’

!

!

আরও পড়ুন, ভোগ বিউটি অ্যাওয়র্ডস: অ্যান্ড দ্য ট্রফি গোজ টু...

ক্যাটরিনাও কম যান না। ভিডিওটি দেখেই আহ্লাদে আটখানা তিনি! ফ্রেন্ডশিপ ডে’র আগে কাছের বন্ধুর কাছ থেকে এমন উপহার পেয়ে নায়িকাও যে বেজায় খুশি, সে কথা আর লুকিয়ে রাখেননি। তাঁর ও সিদ্ধার্থ মলহোত্রর একটি ‘লাভি-ডাভি’ ছবি সেই পোস্টের প্রত্যুত্তরে শেয়ার করেছেন ক্যাট। লিখেছেন, ‘‘আমি এই পোস্ট পেয়ে খুব খুশি। আমি সব সময়েই হৃদ্স্পন্দন বাড়িয়ে তোলার জন্য তৈরি।...’’ জ্যাকলিনের উদ্দেশে ক্যাটরিনার পোস্টে লিখেছেন, এক সঙ্গে ছবি না থাকার ফলেই পরের বারের অপেক্ষায় রয়েছেন ক্যাটরিনা।

সে যা-ই হোক। দুই তারকার এমন সোশ্যাল ‘দেওয়া-নেওয়া’য় ফ্যানেরা কিন্তু বেজায় খুশি। ছবি ও ভিডিও পোস্ট কিন্তু রীতিমতো ভাইরাল।

☺❤ ' ' 😜😘

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন