ক্যাটরিনা-রণবীরের সম্পর্কে ভাঙন?

তাঁর এবং রণবীর কপূরের প্রেমের সম্পর্ক নিয়ে বলিউডে গুঞ্জন নতুন নয়। সে রণবীরের সঙ্গে একান্তে সমুদ্র সৈকতে ছুটি কাটানো হোক বা হাত ধরাধরি করে মধ্যরাতের ডিনার— পাপারাত্‌জিদের চোখে বার বার ধরা পড়ে গিয়েছেন ক্যাটরিনা কইফ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৮ জুলাই ২০১৫ ১৪:০৬
Share:

তাঁর এবং রণবীর কপূরের প্রেমের সম্পর্ক নিয়ে বলিউডে গুঞ্জন নতুন নয়। সে রণবীরের সঙ্গে একান্তে সমুদ্র সৈকতে ছুটি কাটানো হোক বা হাত ধরাধরি করে মধ্যরাতের ডিনার— পাপারাত্‌জিদের চোখে বার বার ধরা পড়ে গিয়েছেন ক্যাটরিনা কইফ। এমনকি ক্যাটরিনাকে বিয়ের কথা প্রকারান্তরে স্বীকারও করে নিয়েছেন নয়া জমানার বলিউড হার্টথ্রব রণবীর। কিন্তু সে সম্পর্ককে কি ভাঙন ধরল? প্রশ্ন উঠছে মঙ্গলবার রাতে তোলা একটি পারিবারিক ছবি নিয়ে। যা ইতিমধ্যেই ঝড়ের মতো আছড়ে পড়েছে ওয়েব দুনিয়ায়।

Advertisement

আসলে বুধবার রণবীরের মা নিতু কপূরের জন্মদিন। সে উপলক্ষে মঙ্গলবার রাতেই মুম্বইয়ের তাজ হোটেলে জড়ো হয়েছিল গোটা কপূর পরিবার। ছেলে রণবীর এবং মেয়ে ঋদ্ধিমা কপূর সাহানিকে পাশে নিয়ে রাত বারোটার পর কেকও কেটেছেন ৫৮-তে পা দেওয়া এক কালের জনপ্রিয় বলিউডি নায়িকা নীতু। পাশে ছিলেন স্বামী ঋষি কপূরও। সে ছবিই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটি ফেসবুকে পোস্ট করেছেন ঋদ্ধিমা কপূর সাহানি।

এই ছবিতে ক্যাটরিনারও তো থাকার কথা ছিল!

Advertisement

সেখানেই আমন্ত্রণ পেলেও হাজির ছিলেন না ক্যাট সুন্দরী। রণবীরের সঙ্গে তাঁর সম্পর্ক প্রকাশ্যে আসার পর হবু শাশুড়ি নীতুর সঙ্গে ক্যাটরিনার দূরত্বের গুঞ্জনও শোনা গিয়েছিল। সে কারণেই কি নীতুর জন্মদিনে অনুপস্থিত ক্যাটরিনা? নাকি রণবীরের সঙ্গে সম্পর্কেই কোথাও শীতলতা তৈরি হয়েছে? উত্তর দেবে ভবিষ্যত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন