রণবীরের জন্য সলমনের সঙ্গে কাজ করতে চাননি ক্যাটরিনা!

সলমন খানের ‘সুলতান’ ৮ জুলাই মুক্তি পাওয়ার কথা। ছবিতে সলমনের বিপরীতে অভিনয় করছেন অনুষ্কা শর্মা। কিন্তু এ খবর জানেন কি এই ফিল্মে অনুষ্কার জায়গায় ক্যাটরিনার কাজ করার কথা ছিল সলমনের সঙ্গে। তা হলে শেষ পর্যন্ত কেন কাজ করলেন না ক্যাট? এর উত্তর জানলে হয়ত চমকে উঠবেন! রণবীর কপূরের জন্য নাকি সলমনের সঙ্গে ‘সুলতান’-এ কাজ করতে রাজি হননি ক্যাটরিনা!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৬ ১০:৫০
Share:

সলমন খানের ‘সুলতান’ ৮ জুলাই মুক্তি পাওয়ার কথা। ছবিতে সলমনের বিপরীতে অভিনয় করছেন অনুষ্কা শর্মা। কিন্তু এ খবর জানেন কি এই ফিল্মে অনুষ্কার জায়গায় ক্যাটরিনার কাজ করার কথা ছিল সলমনের সঙ্গে। তা হলে শেষ পর্যন্ত কেন কাজ করলেন না ক্যাট? এর উত্তর জানলে হয়ত চমকে উঠবেন! রণবীর কপূরের জন্য নাকি সলমনের সঙ্গে ‘সুলতান’-এ কাজ করতে রাজি হননি ক্যাটরিনা! সূত্রের খবর, যখন ক্যাটরিনার কাছে ‘সুলতান’য়ের অফার আসে তখন তিনি তাঁর বয়ফ্রেন্ড (বর্তমানে প্রাক্তন) রণবীর কপূরের সঙ্গে স্পেশাল ডেট-এ যাবেন বলে আদিত্য চোপড়া আর যশ রাজ প্রোডাকসনের এই ফিল্মের জন্য ডেট দিতে পারেননি। সোজা কথায় রণবীরকে সময় দেবেন বলে ‘সুলতান’কে সময় দিতে পারেননি ক্যাটি।
কিন্তু পরবর্তী কালে ‘তামাশা’ ছবির জন্য নিজের প্রাক্তন লেডি লভের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে ব্যাস্ত হয়ে যান রণবীর কপূর। আর এর পর থেকেই রণবীর-ক্যাটির সম্পর্কের টানাপড়েন শুরু। দীর্ঘ টানাপড়েন, নানা তামাশা এবং টালবাহানার পর অবশেষে দু’জনের ব্রেক আপই হয়ে গেল বেশ কিছু দিন আগে। এই খবর যদি সত্যি হয়, তা হলে রণবীর-ক্যাটির ব্রেক আপের এটা একটা কারণ হতেই পারে!

Advertisement

আরও পড়ুন...
একে অপরকে আইনি নোটিশ পাঠালেন কঙ্গনা-হৃতিক!

Advertisement

হৃতিককে ১৪৩৯টি মেল করেছেন কঙ্গনা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন