Entertainment News

‘লাস্ট স্টোরিজ-এর পর জীবনটা অনেক বদলে গিয়েছে’

‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে অভিনয় করে শিরোনামে চলে এসেছিলেন কিয়ারা আডবাণী। তার পর আর সে ভাবে ছবির অফার পাচ্ছিলেন না।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৮ ০৯:১৩
Share:

কিয়ারা আডবাণী। ছবি: সংগৃহীত।

একটা স্বমেহনের দৃশ্য। আর তাকে ঘিরে হাজারো বিতর্ক। তবে বিতর্কে আর যা-ই হোক কেন, আখেরে লাভটা কিন্তু হল অভিনেত্রী কিয়ারা আডবাণীরই। ‘লাস্ট স্টোরিজ’-এ স্বমহনের দৃশ্যে অভিনয় করে ঝড় তুলেছিলেন কিয়ারা। আর তার পর নাকি একের পর এক ছবির অফার পেয়ে চলেছেন অভিনেত্রী।

Advertisement

‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে অভিনয় করে শিরোনামে চলে এসেছিলেন কিয়ারা আডবাণী। তার পর আর সে ভাবে ছবির অফার পাচ্ছিলেন না। সংবাদ মাধ্যম পিটিআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে কিয়ারা বলেছেন, “লাস্ট স্টোরিজ-এর পর জীবনে আর কোনও চিন্তা নেই। হাতে অনেক নতুন প্রজেক্ট। এখন শুধুই সময়ের অপেক্ষা। মানুষকে এই ভাবেই এন্টারটেন করে যেতে চাই। ’’

কর্ণ জোহরের ‘কলঙ্ক’ ছবিতে দেখা যাবে কিয়ারাকে। অভিনেত্রী যোগ করলেন, “কলঙ্ক-এ আমার স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স। আর রাম চরণের সঙ্গে একটি দক্ষিণী ছবিতেও অভিনয় করতে চলেছি।”

Advertisement

আরও পড়ুন: দোতলায় সিঁড়ি দিয়ে উঠেছি, স্ট্রাগল কম? ফেক নিউজে ট্রোলড সুহানা!

আরও পড়ুন: নায়িকাদের সঙ্গে পরকীয়ায় নাম জড়িয়েছে বলিউডের এই পরিচালকদের...

ক্যামেরা হোক বা অফ ক্যামেরা, কিয়ারাকে দেখে বোঝা দায় তিনি মেক আপ করে আছেন না নেই। তবে ক্রেডিটের সিকিভাগটাই কিয়ারা দিয়ে দিচ্ছেন তাঁর মেক আপ টিমকে। বললেন, “আমি খুব মুডি। ফ্যাশন বিষয়টাই অনেকটা নির্ভর করে ব্যক্তিত্বের উপর। মানুষ অনেক সময়েই পর্দায় আমাদের দেখে সাজগোজ করেন। আর আমাদের পর্দায় আরও সুন্দর রাখতে ডিজাইনার, স্টাইলিস্ট থেকে মেক-আপ আর্টিস্টরা কঠিন পরিশ্রম করেন। আমাদের সাজ-পোশাক নিয়ে আমাদের থেকেও বেশি ভাবেন ওঁরা।’’

সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন