Entertainment News

ফিল্ম ফেস্ট: শনিবার এই ছবিগুলো মিস করবেন না

শুরু হল ২৩ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। ১০ থেকে ১৭ নভেম্বর পর্যন্ত চলবে এই উৎসব। ৫৩টি দেশের ১৪৩টি ছবি দেখানো হবে এ বছরের ফেস্টিভ্যালে। প্রথম দিন অর্থাৎ শনিবার আপনি কী কী ছবি দেখবেন এক ঝলকে দেখে নিন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ নভেম্বর ২০১৭ ১৯:৪৭
Share:
০১ ০৬

‘দ্য মিসানড্রিস্ট’। ফেস্টিভ্যাল শুরু করার জন্য এটি একটি পারফেক্ট ছবি। ছবিটা ৬৭তম বার্লিন আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হয়েছিল।

০২ ০৬

কলকাতায় ব্রুস লাব্রুস-এর ছবি সকাল দশটায় দেখা যাবে প্রিন্স আনোয়ার শাহ রোডের নবীনা সিনেমা হলে।

Advertisement
০৩ ০৬

সোয়ান। দুপুরবেলা আইসল্যান্ডের সুন্দর প্রাকৃতিক শোভা আপনার চোখকে শান্তি দেবে আর শরীরকে ঠান্ডা করবে। সারাদিন আরও ছবি দেখার জন্য এনার্জি দেবে। নন্দন ১-এ সকাল ১১-৪৫ মিনিটে দেখা যাবে এই ছবি।

০৪ ০৬

সোনম। আঞ্চলিক ভাষার ছবি দেখার সুযোগ খুব একটা আসেনা। তার উপর আঞ্চলিক ভাষায় তৈরি ভারতীয় ছবি এর আগে একেবারেই দেখা যায়নি। মিস করবেন না। ছবিটি দেখা যাবে নন্দন ৩-এ দুপুর ২-১৫-তে।

০৫ ০৬

ভারতীয় ভাষার প্রতিযোগিতা বিভাগের একমাত্র বাংলা ছবি পিউপা। ইন্দ্রাশিসের আগের ছবি ‘বিলু রাক্ষস’ প্রশংসা পেয়েছিল। পারলে এই ছবিটিও দেখে নিন। বিকেল ৫-১৫-তে রবীন্দ্রসদনে দেখা যাবে এই ছবি।

০৬ ০৬

ছবির নাম ‘ফান বার কারাওকে’। এ বারের উৎসবে শুরুতেই একটি থাইল্যান্ডের ছবি। পরিচালক পেন এক-এর প্রথম ছবি। আর প্রথম ছবি সব সময়ই স্পেশাল। সন্ধে ৬-৪৫-এ শিশির মঞ্চে দেখা যাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement