Entertainment News

ফিল্ম ফেস্ট: মঙ্গলবারের মাস্টওয়াচ ছবি কোনগুলি

এ বারের ফিল্ম ফেস্টিভ্যালে দেশ-বিদেশের ছবির পাশাপাশি রয়েছে প্রচুর বাংলা ছবিও। ফেস্টিভ্যালের চতুর্থ দিনও রয়েছে নানা স্বাদের ছবি। এক ঝলকে দেখে নিন ফিল্ম ফেস্টিভ্যালে মঙ্গলবার আপনি কোন কোন ছবি দেখবেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০১৭ ১৮:৫৩
Share:
০১ ০৫

ফেস্টিভ্যালের চতুর্থ দিনও রয়েছে নানা স্বাদের ছবি। এক ঝলকে দেখে নিন ফিল্ম ফেস্টিভ্যালে মঙ্গলবার আপনি কোন কোন ছবি দেখবেন। সুইডেনের ছবি ‘দ্য স্কোয়ার’ এ বারের কান ফিল্ম ফেস্টিভ্যালে সর্বশ্রেষ্ঠ ছবির সম্মান পেয়েছে। অনবদ্য এই ছবিটি অবশ্যই দেখুন নজরুলতীর্থে সন্ধে ৬টায়।

০২ ০৫

‘গ্র্যানডিওর অ্যান্ড ডেকেডেন্স’। বাঙালি সিনেপ্রেমী হয়ে মহান ফরাসি পরিচালক গোদারের ছবি দেখবেন না? এটি আসলে গোদারের হারিয়ে যাওয়া একটি টেলিফিল্ম। রেস্টোর করে গত বছর থেকে দেখানো হচ্ছে। দিনের শুরু করতে পারেন এই ছবি দিয়ে। ছবিটি দেখা যাবে নন্দন-১-এ সকাল ৯টায়।

Advertisement
০৩ ০৫

ইউকে, সুইডেন ও ভারতের যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে ‘তৃষ্ণা’ ছবিটি। ছবিতে ফ্রিডা পিন্টো রয়েছেন। ইংল্যান্ড এ বারের ফিল্ম ফেস্টিভ্যালের ফোকাস দেশ। ফলে এই ছবি অবশ্যই দেখুন রবীন্দ্র সদনে ১১-১৫ মিনিটে।

০৪ ০৫

‘দ্য সামিট’ মেসির দেশ আর্জেন্তিনার ছবি। পরিচালক সান্তিয়াগো মিতর। লাতিন আমেরিকার ছবি দেখার সুযোগ কখনওই ছাড়া উচিত নয়। এছাড়া ছবিটি এ বছরের কান ফিল্ম ফেস্টিভ্যালেও প্রশংসা পেয়েছে। ছবিটি দেখুন আইনক্স সিটি সেন্টারে দুপুর তিনটেয়।

০৫ ০৫

জাপানের ছবি এ বার খুব বেশি আসেনি। পরিচালক করে-এদা হিরোকাজুর ‘দ্য থার্ড মার্ডার’ এ বারের বিশেষ ছবি। অবশ্যই ছবিটি দেখুন নন্দন-১-এ সন্ধে ৭-১৫ মিনিটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement