বদলে গেল!

মহাপ্রভুর চরিত্রের অভিনেতা শুভ রায়চৌধুরী এবং বিষ্ণুপ্রিয়ার চরিত্রে অলকানন্দা গুহ শো ছেড়ে দিচ্ছেন। তাঁদের জায়গায় আসছেন আর্য এবং শ্রীমা।

Advertisement
শেষ আপডেট: ২২ মে ২০১৯ ০০:২৪
Share:

অলকানন্দা

ধারাবাহিকে চরিত্রের মুখ বদলের ঘটনা ঘটতেই থাকে। এ বার ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’ ধারাবাবাহিকের দু’টি লিড চরিত্রই বদলে যাচ্ছে। মহাপ্রভুর চরিত্রের অভিনেতা শুভ রায়চৌধুরী এবং বিষ্ণুপ্রিয়ার চরিত্রে অলকানন্দা গুহ শো ছেড়ে দিচ্ছেন। তাঁদের জায়গায় আসছেন আর্য এবং শ্রীমা। প্রসঙ্গত এই ধারাবাহিকটি শুরু করেন রানা সরকার। কিন্তু আর্থিক গোলযোগের কারণে ধারাবাহিকের হাত বদল হয়। শুভ ও অলকানন্দার শো ছাড়ার পিছনে অনেক গল্প শোনা যাচ্ছে। অভিযোগ, তাঁদের নাকি শো ছাড়তে বাধ্য করা হয়েছে। এ ব্যাপারে অলকানন্দার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘আমার কনট্র্যাক্ট ছিল রানাদার সংস্থা দাগ ক্রিয়েটিভ মিডিয়ার সঙ্গে। সুরিন্দর ফিল্মসের হাতে সিরিয়ালটি গেলে তারা ওই কনট্র্যাক্ট মানতে অস্বীকার করে। কিন্তু সুরিন্দর তাদের নিজস্ব সব পাওনা মিটিয়ে দিয়েছে। পুরনো পাওনা আদায়ের প্রক্রিয়া তো চলছেই। কিন্তু তার মাঝেই এমন কিছু পরিস্থিতি তৈরি হয়, যে আমাকে শো ছাড়তে হয়েছে।’’ ছাড়ার কারণ বিস্তারে বলতে চাইলেন না অলকানন্দা। তবে অভিনেত্রী ইতিমধ্যেই ‘রানি রাসমণি’তে একটি চরিত্রে অভিনয় করা শুরু করেছেন। রাসমণির নাতবৌ আশালতার চরিত্র করছেন তিনি।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন