Entertainment News

প্রথম উপার্জনের টাকা কী ভাবে খরচ করেছিলেন এই তারকারা?

রূপোলি পর্দার সুপারস্টার তাঁরা। ছবি-বিজ্ঞাপন-মডেলিং-এনডোর্সমেন্টের মাধ্যমে কোটি কোটি টাকা রোজগার তাঁদের। কিন্তু জানেন কি জীবনের প্রথম উপার্জনের টাকা কী ভাবে খরচ করেছিলেন এই অভিনেতারা?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৮ ১৪:৪২
Share:
০১ ০৮

রূপোলি পর্দার সুপারস্টার তাঁরা। ছবি-বিজ্ঞাপন-মডেলিং-এনডোর্সমেন্টের মাধ্যমে কোটি কোটি টাকা রোজগার তাঁদের। কিন্তু জানেন কি জীবনের প্রথম উপার্জনের টাকা কী ভাবে খরচ করেছিলেন এই অভিনেতারা? গ্যালারির পাতায় জেনে নিন সেই তথ্য। বিভিন্ন সাক্ষাত্কারে নিজেরাই এই তথ্য দিয়েছিলেন তাঁরা।

০২ ০৮

জীবনের প্রথম উপার্জন হিসেবে পাঁচ হাজার টাকা পেয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। পুরোটাই মা মধুর হাতে তুলে দিয়েছিলেন তিনি। এখনও নাকি সেই ট্র্যাডিশনই বজায় রেখেছেন ‘দেশি গার্ল’।

Advertisement
০৩ ০৮

সোনম কপূরের প্রথম রোজগার ছিল তিন হাজার টাকা। সেই টাকা নিজের যাতায়াতের জন্য গাড়ির পিছনেই খরচ করেছিলেন অভিনেত্রী।

০৪ ০৮

নিজের প্রথম রোজগার হিসেবে পঁয়ত্রিশ হাজার টাকা উপার্জন করেছিলেন অর্জুন কপূর। কিছুটা টাকা পরিবারের হাতে তুলে দিয়ে, বাকি টাকা দিয়ে নিজের নামে ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলেছিলেন অর্জুন।

০৫ ০৮

হৃতিকের জীবনের প্রথম উপার্জন একশো টাকা। যদিও সেটা অনেক ছোটবেলায়। সেই টাকা দিয়ে নাকি খেলনা গাড়ি কিনেছিলেন অভিনেতা।

০৬ ০৮

অভিনেতা রণদীপ হুদার প্রথম উপার্জন ৪০ ডলার। ভারতীয় মুদ্রায় প্রায় দু হাজার সাতশো টাকা। গাড়ি ধুয়ে এই টাকা উপার্জন করেছিলেন রণদীপ। অভিনেতা একটি সাক্ষাত্কারে জানিয়েছিলেন, রণদীপ ওই টাকা দিয়ে বিয়ারের একটি ক্যান কিনেছিলেন।

০৭ ০৮

আমির খানের জীবনের প্রথম রোজগার এক হাজার টাকা। রোজগারের পুরো টাকাটাই আমির মায়ের হাতে তুলে দিয়েছিলেন।

০৮ ০৮

পঙ্কজ উদাসের কনসার্টে টিকিন পর্যবেক্ষক হিসেবে কাজ করে শাহরুখ প্রথম রোজগার করেছিলেন ৫০ টাকা। সেই টাকা দিয়ে নাকি তাজমহল দেখার জন্য টিকিট কেটেছিলেন কিং খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement