Salman Khan

সলমন ‘ঈশ্বরের দূত’, কেন বললেন রেমোর স্ত্রী?

আবেগ চুঁইয়ে পড়ছে লিজেলের লেখা প্রতিটি শব্দ থেকে। কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক এবং কর্মী থেকে শুরু করে সেই সময় তাঁর পাশে থাকা বন্ধু— সকলকেই নিজের মতো করে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২০ ১৪:৫৪
Share:

সলমনকে ‘ঈশ্বরের দূত’ বললেন রেমোর স্ত্রী লিজেল।

কাছের মানুষ এবং অনুরাগীদের প্রার্থনা সত্যি করে সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন রেমো ডি’সুজা। ভালবাসার মানুষকে নতুন করে কাছে পেয়ে খুশি স্ত্রী লিজেল। আচমকা রেমো অসুস্থ হয়ে পড়ায় যেন ঝড় বয়ে গিয়েছিল তাঁর উপর। দুঃসময়ের মেঘ কাটিয়ে এখন ঝলমলে আকাশ তাঁদের। তাই সেই সময়ে যাঁরা পাশে ছিলেন, বড়দিনে তাঁদের ধন্যবাদ জানালেন লিজেল।

Advertisement

ইনস্টাগ্রামে রেমোর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন লিজেল। রেমোর আলিঙ্গনে নিশ্চিন্তে চোখ বুজে রয়েছেন তিনি। ক্যাপশনে লিখলেন, ‘এটাই আমার কাছে ক্রিসমাসের শ্রেষ্ঠতম উপহার। এই মুহূর্তটাকে সারা জীবন মনে রাখব। একটা সপ্তাহের তুমুল মানসিক চাপের পর তোমাকে জড়িয়ে ধরার মুহূর্ত। তুমি মনে করো আমি সুপারওম্যান, কিন্তু হঠাৎ করেই আমি এক শিশুতে পরিণত হয়েছিলাম যে নিজের রাস্তা খুঁজে পাচ্ছিল না।’

আবেগ চুঁইয়ে পড়ছে লিজেলের লেখা প্রতিটি শব্দ থেকে। কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক এবং কর্মী থেকে শুরু করে সেই সময় তাঁর পাশে থাকা বন্ধু— সকলকেই নিজের মতো করে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সেই পোস্টেই সলমন খানকে ‘ঈশ্বরের দূত’ বলে উল্লেখ করলেন তিনি। লিখলেন, ‘সলমন ভাই, মনের গভীর থেকে ধন্যবাদ জানাতে চাই সব সময় আমার পাশে থেকে আমাকে মানসিক শক্তি জোগানোর জন্য। আপনি ঈশ্বরের দূত।’

Advertisement

A post shared by Liz (@lizelleremodsouza)

জানা যায়, ‘রেস ৩’ ছবির শ্যুটিংয়ের সময় মতানৈক্যের কারণে মনোমালিন্য হয়েছিল সলমন এবং রেমোর মধ্যে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে অভিমানের বরফ গলে। খারাপ সময়ে বন্ধুর পরিবারের পাশে দাঁড়িয়ে সলমন যেন আরও একবার তারই প্রমাণ দিলেন।

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি হলেন রজনীকান্ত, সমস্যা রক্তচাপে

আরও পড়ুন: বড়দিনে কবীর ‘সান্তা’! কোয়েল জানালেন সান্তার কাছে কোনও দিন চকোলেট চাননি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন