Mandana Karimi

Lock Upp: লক আপের আঁচ! মন্দনা করিমির ঠোঁটে গাঢ় চুম্বন সৈশার

সৈশা জানান, তিনি বরাবরই মন্দনাকে পছন্দ করেন। ইরানের অভিনেত্রীর সৌন্দর্য এবং যৌন আবেদন সৈশাকে আকৃষ্ট করে। তাই এ সুযোগ হাতছাড়া করলেন না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১৭:১৯
Share:

মন্দনা করিমি

আবার বিতর্কের শিরোনামে কঙ্গনা রানাউতের রিয়ালিটি শো, ‘লক আপ’। এ বারও আলোচনার বিষয় মডেল-অভিনেত্রী মন্দনা করিমি, তবে তিনি আর কোনও বিস্ফোরক কথা বলেননি। বরং গারদের ভেতর ক্যামেরার সামনে মন্দনাকে চুমু খেয়ে সাড়া ফেলে দিয়েছেন ফ্যাশন ডিজাইনার সৈশা শিন্ডে।

'লক আপ'-এর প্রতিযোগীদের নানান চ্যালেঞ্জ দেওয়া হয়। চলে জীবনের সুখ-দুঃখ ভাগ করে নেওয়ার পালা। তবে সোমবার একটা বিশেষ ধরনের নির্দেশ পান ‘কয়েদি’রা। বলা হয়, পছন্দের সহ প্রতিযোগীকে চুমু দিয়ে চিহ্নিত করতে হবে। সহ-বন্দির কপালে বা গালে লিপস্টিকের দাগ সেই সাক্ষ্য বহন করবে। তবে সবাই কি আর নির্দেশ হুবহু মানতে পারেন!

Advertisement

সৈশা জানান, তিনি বরাবরই মন্দনাকে পছন্দ করেন। ইরানের অভিনেত্রীর সৌন্দর্য এবং যৌন আবেদন সৈশাকে আকৃষ্ট করে। সে কারণেই এমন সুযোগ হাতছাড়া করলেন না ফ্যাশন ডিজাইনার। নিজের লিপস্টিক রাঙানো ঠোঁটে উষ্ণ গাঢ় চুম্বন এঁকে দিলেন বিগ বস তারকা মন্দনার ঠোঁটে। বেশ কিছুক্ষণ স্থায়ী হয় সেই মুহূর্ত।

এই ঘটনায় দর্শকদের চক্ষু চড়কগাছ। সব মনোযোগ ঘুরে গেল দুই নারীর রসায়নের দিকে। এর পর না জানি আরও কী দেখতে হবে, সে নিয়েই চলছে জল্পনা।

Advertisement

ইতিমধ্যেই বিনীত কাকার 'লক আপ' ছেড়ে বেরিয়ে গিয়েছেন। খুবই কম ভোট পেয়েছিলেন তিনি। তবে গোপন তথ্য ফাঁস করে প্রতি মুহূর্তে উন্মাদনা ধরে রেখেছেন মন্দনা করিমি-সহ আরও অনেকেই। কে কতদিন টিকে থাকতে পারেন জেলখানায়, সেটিই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন