সুলতানের পোস্টারে অনুষ্কার এ কোন রূপ!

চলতি বছরের জুলাইতে মুক্তি পেতে চলেছে সলমন-অনুষ্কার বহু প্রতিক্ষিত ছবি ‘সুলতান’। আর সলমন খানের ছবি মানেই আলাদা একটা উত্তেজনা থাকে সিনেমাপ্রেমীদের মধ্যে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০১৬ ১৪:৫৮
Share:

চলতি বছরের জুলাইতে মুক্তি পেতে চলেছে সলমন-অনুষ্কার বহু প্রতিক্ষিত ছবি ‘সুলতান’। আর সলমন খানের ছবি মানেই আলাদা একটা উত্তেজনা থাকে সিনেমাপ্রেমীদের মধ্যে। কুস্তিগীর সুলতান আলি খানের জীবন অবলম্বনে আলি আব্বাস জাফরের এই ছবিতে নাম ভূমিকায় রয়েছেন সলমন। পাশাপাশি ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অনুষ্কা শর্মা। ছবিতে তাঁর নাম ‘আরফা’। সম্প্রতি প্রকাশিত হয়েছে সুলতানের নতুন পোস্টার। সেখানে এক্কেবারে নয়া অবতারে দেখা যাচ্ছে নায়িকাকে। সেখানে দেখা যাচ্ছে, কুস্তির প্যাঁচে প্রতিদ্বন্দ্বীকে মাটিতে ফেলে দিচ্ছেন অনুষ্কা।

Advertisement

এর আগে সুলতানের আরও একটি পোস্টার রিলিজ করেছিল। সেখানে সলমনের লুক চমকে দিয়েছিল দর্শকদের। সুলতানের টিজারও মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। এর পর অনুষ্কার লুকে আরও একবার নতুন চমক দিল ‘সুলতান’। আদিত্য চোপড়ার প্রোযজনায় ‘সুলতান’ মুক্তি পাচ্ছে ৬ জুলাই।

আরও পড়ুন:
‘সুলতান’-এর সেটে কেন কাঁদলেন সলমন?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন