Lookback 2022

২০২২-এর সেরা বাংলা ওয়েব সিরিজ়, সিরিয়াল, ছবি, পরিচালক ও নতুন মুখ, পড়ুন মঙ্গলবার থেকে

মঙ্গলবার, ২৭ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে নতুন সিরিজ় বছর শেষে ফিরে দেখা সেরাদের। নজর রাখুন আনন্দবাজার অনলাইনে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৬:৫০
Share:

আনন্দবাজার অনলাইন বেছে নিচ্ছে বছরের সেরা পাঁচ বাংলা সিরিয়াল, ওয়েব সিরিজ, নতুন মুখ, নতুন পরিচালক এবং ছবি। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সারা বছর ধরে মুক্তি পায় একগুচ্ছ ছবি আর ওয়েব সিরিজ়। কেউ বক্স অফিসে কামাল দেখায়, কেউ মুখ থুবড়ে পড়ে। কোনও ওয়েব সিরিজ় নিজ গুণে লোকের মুখে মুখে ঘোরে। কোনওটি আবার হারিয়ে যায় সপ্তাহ ঘুরতে না ঘুরতেই। পাল্লা দেয় বিভিন্ন চ্যানেলের সিরিয়ালও। কোন সিরিয়াল কত দিন ধরে চলল, কে এগিয়ে থাকল টিআরপি-তে, কে পড়ল পিছিয়ে, লড়াই চলে সারা বছর।

Advertisement

অভিনেতা-অভিনেত্রীদের মধ্যেও কারও ‘বাজার ভাল’ থাকে, কারও আবার বছরটা সে ভাবে জমে না। পুরনোদের মাঝেই লড়াই করে জায়গা করে নেন নতুন কিছু মুখ।

এই ইঁদুরদৌড়ের মাঝে আনন্দবাজার অনলাইন বেছে নিচ্ছে সেরা পাঁচ বাংলা সিরিয়াল, ওয়েব সিরিজ়, নতুন মুখ, নতুন পরিচালক এবং ছবি। নতুন সিরিজ় শুরু হচ্ছে মঙ্গলবার, ২৭ ডিসেম্বর থেকে। চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। সারপ্রাইজ় থাকবে নতুন বছরে প্রথম দিনেও। কী? জানতে নজর রাখুন আনন্দবাজার অনলাইনে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন