Entertainment news

এই অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন হার্দিক?

চুটিয়ে প্রেম করছেন ঈশা ও হার্দিক। টিনসেল টাউনের খবর এখন এটাই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ জুলাই ২০১৮ ১৩:১৯
Share:

এর সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন হার্দিক। টিনসেল টাউনের খবর এখন এটাই।

চুপ চুপকে চুপ চুপকে।

Advertisement

বলিউডের সঙ্গে ক্রিকেটের সংযোগ বরাবরই বেশ গভীর। এতদিন ক্রিকেটার হার্দিক পাণ্ড্য এবং ঈশা গুপ্তের ডেটিংয়ের গুঞ্জন ছিল বি টাউনে। প্রেমের কথাও শোনা গিয়েছে। তবে দু’জনের এক বন্ধু এবার নিশ্চিত করলেন দিব্যি আছেন দু’জনে। চুটিয়ে প্রেম করছেন ঈশা ও হার্দিক। টিনসেল টাউনের খবর এখন এটাই।

ঈশার বন্ধু সংবাদ সংস্থাকে জানান, খুব ছোট ছোট জিনিসেই নাকি খুশি হন ঈশা। আর হার্দিক সেই ভাবেই জয় করতে চাইছেন নিজের ড্রিম গার্লের মন। ইনস্টাগ্রামে শুধুমাত্র কয়েকটি কিউট ইমোজিতেই নাকি খুশি হয়ে যান হার্দিকের ঈশা।

Advertisement

আরও পড়ুন: কী ভাবে প্রপোজ করেছিলেন এই বলি নায়কেরা?

যদিও পরস্পরের এই ঘন প্রেমের কথা তাঁরা মোটেও স্বীকার করেন না। ‘পাবলিক গ্লেয়ার’ এড়িয়ে চলতেই তাঁরা ভালবাসেন। আর পাপারাৎজি থেকে তো তাঁরা অনেকটা দূরে। বরং বাড়ির মধ্যে পরস্পরের সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটাতেই পছন্দ করেন।

এর আগে হার্দিক পাণ্ড্যর সঙ্গে তাঁর প্রাক্তন প্রেমিকা এলি আব্রাহামের সম্পর্ক ঘিরে কম জলঘোলা হয়নি। কিন্তু হার্দিক আর ঈশা কেউই তাঁদের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমের কাছে কিছু স্বীকার করতে চান না। ঈশার বন্ধু জানান, সব্বার ‌আড়ালে নাকি আরও কাছাকাছি আসতে চাইছেন এই দুই তারকা। একটা পার্টিতে নাকি দু’জনের আলাপ হয়েছিল, আর তারপরই ফোন নম্বর বিনিময়। তারপর থেকেই চলছে, লাভিডাভি কাপলের রোম্যান্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন