Ravi Kishan

রবি কিশন আমার কন্যার পিতা! ভোজপুরি অভিনেতার বিরুদ্ধে মহিলার অভিযোগ ঘিরে শোরগোল

অভিনেতা সাংসদ রবি কিশনের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন লখনউয়ের এক মহিলা। তার পর দানা বেঁধেছে বিতর্ক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ১৮:৪৯
Share:

রবি কিশন। ছবি: সংগৃহীত।

ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার তিনি। রবি কিশনের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। কিন্তু এ বার অভিনেতার বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন অপর্ণা ঠাকুর নামে লখনউয়ের এক মহিলা। তিনি দাবি করেছেন, তাঁর কন্যার বাবা নাকি রবি।

Advertisement

সম্প্রতি লখনউয়ে একটি সাংবাদিক সম্মেলন করে রবির বিরুদ্ধে অভিযোগ আনেন অপর্ণা। তিনি বলেন, ‘‘আমার নাম অপর্ণা। আমার মেয়ের বাবা সাংসদ-অভিনেতা রবি কিশন। কিন্তু তিনি তা মানতে চাইছেন না।’’ সাংবাদিক বৈঠকে অপর্ণার সঙ্গে তাঁর মেয়েও উপস্থিত ছিল। অপর্ণা জানিয়েছেন, সমস্যার সমাধানে তিনি আদালতের দ্বারস্থ হতে প্রস্তুত।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে অপর্ণা জানান, রবি কিশনের সামাজিক সম্মানের কথা ভেবেই তিনি এখনও পর্যন্ত পুলিশে কোনও রকম অভিযোগ দায়ের করেননি। অপর্ণা দাবি করেছেন, ১৯৯৬ সালে মুম্বইয়ের মালাডে রবি তাঁকে বিয়ে করেন। তাঁদের এক কন্যাসন্তান রয়েছে। কিন্তু শুরু থেকেই রবি তাঁর মেয়েকে অস্বীকার করেছেন। রবি যাতে মেয়েকে সামাজিক স্বীকৃতি দিয়ে আপন করে নেন, সেটাই অপর্ণার ইচ্ছা। স্বাভাবিক ভাবেই অভিনেতাকে নিয়ে বিভিন্ন মহলে শুরু হয়েছে বিতর্ক। তবে এই প্রসঙ্গে রবি এখনও কোনও মন্তব্য করেননি। অভিনেতার মুখপাত্র জানিয়েছেন যে রবি এখন শহরের বাইরে রয়েছেন। কোনও কিছু বলার হলে, যথাসময়ে তিনি মুখ খুলবেন।

Advertisement

১৯৯৩ সালে প্রীতি শুক্লকে বিয়ে করেন রবি। দম্পতির এক ছেলে ও তিন মেয়ে রয়েছে। সম্প্রতি কিরণ রাও পরিচালিত ‘লাপতা লেডিজ়’ ছবিতে পুলিশের চরিত্রে অভিনয় করেছেন রবি। তাঁর অভিনীত চরিত্রটি দর্শকের পছন্দও হয়েছে। তবে এখন তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ আগামী দিনে তাঁকে কী পরিস্থিতিতে হাজির করে, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন