Salman Khan

সলমনের বাড়িতে পুলিশি সুরক্ষা মহারাষ্ট্র সরকারের, দুষ্কৃতীদের চাঁছাছোলা ভাষায় আক্রমণ বাবা সেলিম খানের

সলমনের বাড়িতে গুলি চালানোর দায় স্বীকার করে নিয়েছে বিষ্ণোই গ্যাং। এ বার তাদের কটাক্ষ করলেন অভিনেতার বাবা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ১৮:০১
Share:

সলমন খানের বাড়ির দেওয়ালে গুলি চালানোর ঘটনায় কী বললেন সেলিম খান? ছবি: সংগৃহীত।

রবিবার ভোরে সলমন খানের বাড়ির দেওয়ালে গুলি চালিয়ে চম্পট দেয় দুই দুষ্কৃতী। গোটা ঘটনায় বেশ চিন্তিত খান পরিবার। উদ্বেগে বলিপাড়ার অন্য তারকারাও। এই ঘটনায় মঙ্গলবার দু’জনকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। তার পর সলমনের ‘গ্যালাক্সি অ্যাপার্টেমন্টে’ পৌঁছন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। অভিনেতার বাড়ি থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, গোটা ঘটনায় মুম্বই পুলিশ কঠোর পদক্ষেপ করবে। পাশপাশি সলমন-সহ তাঁর গোটা পরিবারকে সম্পূর্ণ সুরক্ষা দেওয়ার কথা জানান তিনি। ঘটনার পর দু’দিন কাটতে মুখ খুললেন অভিনেতার বাবা। সেলিম খান বলেন, ‘‘যাঁরা বলছেন মেরে ফেললে বুঝতে পারবে কত ধানে কত চাল, তাঁরা আসলে অশিক্ষিত।’’

Advertisement

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারে সলমনের নাম জড়িয়েছিল। এর ‘বদলা নিতে’ সলমনকে খুনের হুমকি দেয় বিষ্ণোই গোষ্ঠী। গত বছর জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ) জানিয়েছিল, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই যে ১০ জনকে খতমের তালিকায় রেখেছেন, তাঁদের মধ্যে প্রথমেই রয়েছে সলমনের নাম। রবিবারের ঘটনার মধ্যে দিয়ে নাকি শেষ বারের জন্য অভিনেতাকে সাবধান করা হল। এমনই হুমকি দিয়ে ঘটনার দায় স্বীকার করে নেয় বিষ্ণোই গ্যাং। তবে এর পরেও নিজের দৈনন্দিন রুটিন বদল করেননি সলমন। শুটিংয়ে বেরোচ্ছেন অভিনেতা। বাড়ির পরিবেশও রয়েছে স্বাভাবাবিক। মা সলমা খান ও বাবা সেলিম খান আপাতত রয়েছেন তাঁর কাছেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন