চতুষ্কোণে ভাঙন

একে তো রামগোপাল বর্মা টুইটারে আক্রমণের পর আক্রমণ হেনে যাচ্ছেন। তার উপর এখন শোনা যাচ্ছে, ফ্যান্টম ফিল্মস থেকে অন্যতম প্রযোজক মধু মন্টেনা বেরিয়ে যাচ্ছেন।

Advertisement
শেষ আপডেট: ১১ এপ্রিল ২০১৭ ০০:০৯
Share:

ফ্যান্টমের চার প্রযোজক

একে তো রামগোপাল বর্মা টুইটারে আক্রমণের পর আক্রমণ হেনে যাচ্ছেন। তার উপর এখন শোনা যাচ্ছে, ফ্যান্টম ফিল্মস থেকে অন্যতম প্রযোজক মধু মন্টেনা বেরিয়ে যাচ্ছেন। বিকাশ বহেলের বিরুদ্ধে ফ্যান্টমেরই এক কর্মী যৌন হেনস্থার অভিযোগ আনার পর থেকেই এ সব ঘটছে। গোয়া বেড়াতে গিয়ে নাকি মেয়েটির সঙ্গে অশ্লীল আচরণ করেন বিকাশ। যদিও ‘কুইন’-এর পরিচালক বিষয়টি অস্বীকার করেন। অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোতওয়ানে, বিকাশ এবং মধু, এই চতুষ্কোণই ফ্যান্টমের সব। রামগোপালের সঙ্গে

Advertisement

অনুরাগের অনেক আগে থেকেই ঝামেলা। সেই সুযোগটা নিতে ছাড়েননি রামগোপাল। টুইটারে ফ্যান্টমকে লক্ষ্য করে ব্যঙ্গ করে যাচ্ছেন তিনি। বিকাশের বিরুদ্ধে শ্নীলতাহানির অভিযোগ ওঠার পর থেকে তাঁকে অফিসে আসতে বারণ করেছেন অনুরাগ, বলে শোনা যাচ্ছে। এটা স্পষ্ট, যদি অভিযোগ প্রমাণিত হয়, তা হলে বিকাশ আর ফ্যান্টমের সঙ্গে যুক্ত থাকবেন না। এবার মধু মন্টেনাও বেরিয়ে যাওয়ায় সংস্থার ভাঙন আরও জোরাল হল। সত্যি কি এমনটাই ঘটতে চলেছে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন