Shah Rukh Khan

Madhuri Dixit: অক্ষয় জোকার, সলমন দুষ্টু, শাহরুখ সাহসী, নায়কদের নিয়ে মুখ খুললেন মাধুরী

মাধুরী বলিউডের চুলবুল পাণ্ডে-র সঙ্গে কাজ করার কথা বলতে গিয়ে জানান, শ্যুটের সময় সলমন খুব চুপচাপ থাকলেও আদপে ভীষণ দুষ্টু।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২২ ১৮:২৩
Share:

সহ-অভিনেতাদের ব্যাপারে মুখ খুললেন মাধুরী।

১৯৯০ থেকে ২০০০ বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক পেতেন তিনি। বলিউডের ‘ধক ধক গার্ল’ এ বার তাঁর নায়কদের নিয়ে মুম্বই সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন। তিনি বললেন, “শাহরুখ খুব সাহসী লোক। শ্যুটে (‘দিল তো পাগল হ্যায়’, ‘কয়লা’, ‘দেবদাস’) থাকলে ও সারা ক্ষণ জানতে চাইবে ‘তুমি ঠিক আছো তো?তোমার কিছু অসুবিধে হচ্ছে না তো?ও খুব যত্নশীল”। মাধুরী অক্ষয় কুমারকে নিয়ে বলতে গিয়ে বললেন, “অক্ষয় (আরজু), ঘোর বাস্তববাদী।ও নিজেকে সারাক্ষণ প্রমাণ করতে থাকে।আর শ্যুটিং ফ্লোরে অক্ষয় খুব মজার মজার চুটকি বলতো। ও পুরো জোকার”।

Advertisement

এখানেই থেমে থাকেননি মাধুরী।বলিউডের চুলবুল পাণ্ডে-র সঙ্গে কাজ করার কথা বলতে গিয়ে জানান, শ্যুটের সময় (হম আপকে হ্যায় কৌন’, ‘সাজান’) সলমন খুব চুপচাপ!কিন্তু আদপে ও ভীষণ দুষ্টু। নানা রকম দুষ্টু বুদ্ধি খেলতে থাকে ওর মাথায়।কেতাদুরস্ত এক মানুষ।

২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে ‘দ্য ফেম গেম’। মাধুরী দীক্ষিতের প্রথম ওয়েব সিরিজ়। অনামিকা আনন্দের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। এক জনপ্রিয় অভিনেত্রী অনামিকা। হঠাৎই সে উধাও হয়ে যায়। নেটফ্লিক্সের সেরা ১০টি ওয়েব সিরিজ়ের তালিকায় জায়গা করে নিয়েছে ‘দ্য ফেম গেম’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন