Mimi Chakraborty

Mimi Chakraborty: প্রকাশ্যে এল ‘মিনি’-র প্রথম চেহারা, মিমি-অয়নাকে কী ভাবে সাজালেন মৈনাক?

মিমি এবং খুদে শিল্পী অয়না চট্টোপাধ্যায় অভিনীত এই ছবির প্রযোজনার মাধ্যমে নিজের নতুন চরিত্রে অবতীর্ণ হবেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২১ ১১:১৬
Share:

মৈনাকের পরের ছবিতে মিমির চেহারা কেমন

মৈনাক ভৌমিকের ‘মিনি’-র প্রথম চেহারা প্রকাশ্যে। মিমি চক্রবর্তী এবং খুদে শিল্পী অয়না চট্টোপাধ্যায় অভিনীত এই ছবির প্রযোজনার মাধ্যমে নিজের নতুন চরিত্রে অবতীর্ণ হবেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ি। সম্পূর্ণা এবং রাহুল ভঞ্জের প্রযোজনা সংস্থা ‘স্মল টক আইডিয়াস’-এর ছাতার তলায় তৈরি হচ্ছে এই ছবি।

Advertisement

বয়সে কী যায় আসে? অসমবয়সি দুই বন্ধুর গল্প বলবেন মৈনাক। দুই বন্ধুর মধ্যে এক জন লম্বা হতে চায়, অন্য জন বড় হতে চায়। সেই দিকেই এগোবে গল্পের জল। তিতলি (মিমি) এবং মিনির (অয়না) বন্ধুত্বই নারীবাদী ছবির বিষয়বস্তু।

‘মিনি’-তে অয়না এবং মিমির প্রথম ছবি

আনন্দবাজার অনলাইনকে মিমি আগেই বলেছিলেন, ‘‘লকডাউনে একটাই ভাল কাজ হয়েছিল। মৈনাক আমায় ‘মিনি’-র চিত্রনাট্য পড়ে শোনায়। এ রকম চরিত্রে আগে আমায় কেউ দেখেনি। আমাদের ইন্ডাস্ট্রিতে এমনিতেই নারীকেন্দ্রিক চরিত্র কম হয়। সে দিক থেকে এই ছবি ব্যতিক্রম।’’

Advertisement

খুব তাড়াতাড়ি ছবির শ্যুটিং শুরু হবে। অরিন্দম শীলের ছবি ‘খেলা যখন’-এর কাজ শেষ হওয়ার জন্য অপেক্ষা করছিলেন মিমি। এ বার পুরোদমে শুরু হবে ‘মিনি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন