Rashmika Mandanna

ছবি তুলতে এসে রশ্মিকার হাত থেকে ফোন ছিনিয়ে নিলেন কেন অনুরাগী?

রশ্মিকাকে সামনে পেয়ে তাঁর পুরুষ অনুরাগীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায় ছবি তোলার। হঠাৎই এক অনুরাগীর ব্যবহারে হতভম্ভ অভিনেত্রী!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ১৫:২৯
Share:

অভিনেত্রী রশ্মিকা মন্দানা। ছবি : সংগৃহীত।

নায়ক-নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতূহলের শেষ নেই। আর তাঁদের যদি হাতের নাগালে পাওয়া যায়, তা হলে নিজস্বী তোলার হুড়োহুড়ি পড়ে যায়। এই কারণে বিভিন্ন সময় অভিনেত্রীদের অপ্রীতিকর অবস্থার মধ্যে পড়তে হয়। সম্প্রতি মুম্বইয়ের বান্দ্রা এলাকায় শুটিং করছিলেন রশ্মিকা মন্দনা। অভিনেত্রীর শুটিংয়ের খবর পেয়ে তাঁর ভ্যানিটি ভ্যানের সামনে ভিড় জমাতে শুরু করেন তাঁর অনুরাগী। অবশেষে ভ্যানের ঘর থেকে বেরিয়ে ছবি তুলতে শুরু করেন অভিনেত্রী। সেখানেই এক অনুরাগীর ব্যবহারে হতভম্ভ রশ্মিকা! কী ঘটেছিল?

Advertisement

দক্ষিণী ছবির দুনিয়ায় এক পা রশ্মিকার, অন্য পা রয়েছে বলিউডে। দুই ইন্ডাস্ট্রিতেই সমান তালে কাজ করে যাচ্ছেন। বলিউডে তাঁর অভিষেক হয় অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ দিয়ে, যদিও ছবিটি তেমন সাফল্য পায়নি। তার পর জুটি বাঁধেন সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে ‘মিশন মজনু’-তে। সেই ছবিও তেমন ভাবে সাড়া ফেলতে পারেনি। তাতে অবশ্য রশ্মিকার জনপ্রিয়তায় বিন্দুমাত্র প্রভাব পড়েনি। এ দিকে ‘পুষ্পা ২’ নিয়ে এমনিতেই দর্শকের মধ্যে উন্মাদনা রয়েছে। তাই রশ্মিকাকে সামনে পেয়েই তাঁর পুরুষ অনুরাগীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায় ছবি তোলার। সকলের সঙ্গে হাসিমুখেই ছবি তুলছিলেন অভিনেত্রী। এমন সময় এক অনুরাগীর ফোন হাতে নিয়ে তাঁকে ছবি তোলায় সাহায্য করতে গিয়ে ঘটে বিপত্তি। রশ্মিকার হাত থেকে ফোন একেবারে কেড়ে নেন অনুরাগী। গোটা ঘটনায় অপ্রস্তুত হয়ে পড়লেও পরিস্থিতি যথেষ্ট ঠান্ডা মাথায় সামাল দিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন