Bigg Boss 17

প্রেমিকাকে ছাড়তে নারাজ মুনাওয়ার, ‘বিগ বস্‌’-এই ‘বিশেষ বন্ধু’কে হারাবেন প্রিয়ঙ্কার বোন?

দক্ষিণী বিনোদন জগতে নিজের পরিচিতি তৈরি করার পরে ‘বিগ বস্ ১৭’-র ঘরে অন্যতম প্রতিযোগী হিসাবে পা রেখেছেন প্রিয়ঙ্কা ও পরিণীতি চোপড়ার তুতো বোন মন্নরা চোপড়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ২০:০৮
Share:

(বাঁ দিকে) মুনাওয়ার ফারুকি। প্রিয়ঙ্কা চোপড়া ও মন্নরা চোপড়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আন্তর্জাতিক তারকা প্রিয়ঙ্কা চোপড়া ও বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার তুতো বোন মন্নরা চোপড়া। দুই দিদি বলিউডের পরিচিত মুখ হলেও মন্নরা এখনও জায়গা করে উঠতে পারেননি বলিপাড়ায়। যদিও দক্ষিণী বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ তিনি। আপাতত ‘বিগ বস্‌ ১৭’-এর অন্যতম প্রতিযোগী মন্নরা। নিজের ব্যক্তিত্বের কারণেই এত দিন রিয়্যালিটি শোয়ের খেলায় এগিয়ে থেকেছেন তিনি। তবে এর মধ্যেই সহ-প্রতিযোগী মুনাওয়ার ফারুকির সঙ্গে বিশেষ এক সম্পর্ক তৈরি হয়েছে মন্নরার। সেই সম্পর্ক নাকি এখন আর নেহাত বন্ধুত্বে সীমাবদ্ধ নেই, দাবি ‘বিগ বস্’-এর ঘরে অন্যান্য প্রতিযোগীর। মুনাওয়ার ও মন্নরার রসায়ন চোখে পড়েছে দর্শকেরও। সমাজমাধ্যমের পাতায় ইতিমধ্যেই ‘মুন্নরা’ নামে তাঁদের জুটিতে সিলমোহর দিয়েছেন অনুরাগীরা। তবে কি প্রিন্স নারুলা, কর্ণ কুন্দ্রর মতো সলমন খানের রিয়্যালিটি শোয়েই প্রেম খুঁজে পাবেন প্রিয়ঙ্কার বোন?

Advertisement

নেটাগরিকদের উৎসাহ থাকলেও সেই পথে কাঁটা মুনাওয়ার নিজেই। ‘বিগ বস্’-এর ঘরের বাইরে প্রেমিকা আছে তাঁর, এ কথা আগেই জানিয়েছেন বিতর্কিত কৌতুকশিল্পী। তার পরেও কি মন্নরার সঙ্গে ‘বিশেষ বন্ধুত্ব’-এর সম্পর্ক জিইয়ে রাখবেন তিনি? সম্প্রতি এই বিষয়েই মন্নরার সঙ্গে তিনি কথা বলতে শুরু করলে এক চোট অশান্তি হয় দু’জনের মধ্যে। মন্নরা মুনাওয়ারকে সাফ জানিয়ে দেন, ‘‘কোনও সম্পর্কে আমি তৃতীয় ব্যক্তি হতে চাই না।’’ এ দিকে মন্নরার সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক ভাঙতে নারাজ মুনাওয়ার। প্রেমিকার হাতও ছাড়বেন না তিনি। তবে কী পরিণতি তাঁদের সমীকরণের? তা নিয়েই এখন জল্পনা তুঙ্গে।

অন্য দিকে, সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে মন্নরার একটি নতুন ভিডিয়ো। গোলাপি রঙের একটি শাড়ি পরে এক অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁকে। সেই শাড়ির দাম নাকি ৩৮ লক্ষ। খবর, জামাইবাবু নিক জোনাস নাকি প্রিয়ঙ্কার সঙ্গে বিয়ের সময় ওই শাড়ি উপহার দিয়েছিলেন মন্নরাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন