bengali film

ঘোড়া থেকে পড়ে আহত ‘মাস্টার অংশুমান’, গুরুতর চোট নিয়েই শ্যুটিংয়ে স্যমন্তকদ্যুতি

নেটমাধ্যমে শেয়ার হওয়া ছবি বলছে, ব্যথা লুকিয়ে পাকা অভিনেতাদের মতোই হাতে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় মেকআপে ব্যস্ত তিনি। কাজ থামাননি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২১ ১৮:১৪
Share:

চোট নিয়েই চলল কাজ। ছবি: ফেসবুক

দিন দশেক আগে দার্জিলিং-এ শ্যুট শুরু হয়েছে সাগ্নিক চট্টোপাধ্যায়ের ছবি ‘মাস্টার অংশুমান’-এর। আচমকাই অঘটন। খবর, শ্যুটিং করতে করতে ঘোড়া থেকে ছিটকে পড়ে গুরুতর আহত ছবির মুখ্য অভিনেতা স্যমন্তকদ্যুতি মৈত্র। নেটমাধ্যমে শেয়ার হওয়া ছবি বলছে, ব্যথা লুকিয়ে পাকা অভিনেতাদের মতোই হাতে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় মেকআপে ব্যস্ত তিনি। কাজ থামাননি।

Advertisement

আনন্দবাজার ডিজিটাল যোগাযোগ করেছিল স্যমন্তকদ্যুতির বাবা সূর্য মৈত্রের সঙ্গে। তিনি জানিয়েছেন, ১৭ এপ্রিল গোটা টিম চলে আসে শৈল শহরে। তার মধ্যেই এই বিপত্তি। তবে তিনি অবাক হয়েছেন ছেলেকে দেখে। সূর্যের কথায়, ‘‘দুর্ঘটনার পরেও সাবলীল ভাবেই কাজ করেছে। শ্যুট শেষ হওয়ার পরে বলেছে, সবাইকে জানালে সাগ্নিক স্যর শ্যুট বন্ধ করে দিতেন। এতে টিমের ক্ষতি হত। আমি চাই না, কোনও ভাবেই আমার জন্য শ্যুটিং বন্ধ হোক।’’

স্যমন্তকদ্যুতি ছবি দিলেন নেটমাধ্যমে। ছবি: ফেসবুক।

সন্দীপ রায়ের সহকারি পরিচালক ছিলেন সাগ্নিক। এই প্রথম সত্যজিৎ রায়ের লেখা ‘মাস্টার অংশুমান’কে ক্যানবন্দি করতে চলেছেন তিনি। ধনী ব্যবসায়ী লোহিয়ার বাড়ি থেকে শ্যুটিং চলাকালীন হারিয়ে যায় মহা মূল্যবান নীলকান্তমণি। কী ভাবে খুঁজে পাওয়া যাবে তাকে? সেই নিয়েই এই ছবি।

Advertisement

স্যমন্তকদ্যুতি ছাড়াও আছেন সৌম্য মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, চঞ্চল ঘোষ, বিপ্লব বন্দ্যোপাধ্যায়। বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কুণাল খেমুর বাবা রবি খেমুকে। খবর, এই ছবি দিয়েই অভিনয়ে ফিরছেন প্রিয়াঙ্কা ত্রিবেদী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন