Matthew McConaughey

‘১৫ বছরে প্রথম যৌনমিলন, ১৮ বছরে এক পুরুষ যৌন নির্যাতন করেন’! গোপন কথা ফাঁস অস্কারজয়ী অভিনেতার

আত্মজীবনী ‘গ্রিনলাইটস’-এ অতীতের এই তিক্ত স্মৃতির কথা অকপটে তুলে ধরেছেন ম্যাথিউ। যা ঘিরে শোরগোল পড়ে গিয়েছিল সিনে দুনিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১২:১২
Share:

ম্যাথিউ ম্যাকোনগি। ফাইল চিত্র।

তাঁর প্রেমে হাবুডুবু খান অগণিত মহিলা অনুরাগী। তাঁর উজ্জ্বল উপস্থিতি বরাবরই মহিলা ভক্তদের হৃদয় নাড়িয়ে দেয়। হলিউডের সেই জনপ্রিয় অভিনেতা ম্যাথিউ ম্যাকোনগি অতীতের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা নিজে মুখেই ফাঁস করেছিলেন। যা শুনে চমকে গিয়েছিলেন সকলে।

Advertisement

তাঁর যখন ১৫ বছর বয়স, তখন তাঁকে ‘ব্ল্যাকমেল’ করে যৌন সম্পর্কে লিপ্ত হতে বাধ্য করা হয়েছিল। ১৮ বছর বয়সে তাঁকে যৌন নির্যাতন করেছিলেন এক ব্যক্তি। আত্মজীবনী ‘গ্রিনলাইটস’-এ অতীতের এই তিক্ত স্মৃতির কথা অকপটে তুলে ধরেছেন ম্যাথিউ। যা ঘিরে শোরগোল পড়ে গিয়েছিল সিনে দুনিয়ায়।

তবে তাঁর এই অতীতের ‘ক্ষত’ আগামী জীবনে কোনও প্রভাব ফেলবে না বলে জানিয়েছেন ম্যাথিউ। এই ঘটনা আগামী দিনে তাঁর সম্পর্কগুলিকে নষ্ট করবে না বলেই বিশ্বাস তাঁর। তিনি বলেছেন, ‘‘নারীদের কী ভাবে সম্মান করতে হয়, সে ব্যাপারে বাবা-মার থেকে শিক্ষা পেয়েছি। সম্পর্কের প্রতি শ্রদ্ধাশীল।’’

Advertisement

এমনকী, এই ঘটনায় নিজেকে কখনও ‘নির্যাতনের শিকার’ বলে তাঁর যে মনে হয় না, সে কথাও ব্যক্ত করেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন