Bollywood Scoop

জ্যাকলিনকে টিটকিরি মিকার, জেলে বসেই আইনি নোটিস ধরালেন প্রেমিক সুকেশ

সম্প্রতি জ্যাকলিনের ছবিতে সুকেশকে টেনে চটুল মন্তব্য করেন গায়ক মিকা সিংহ। জেলে বসেই মিকাকে সতর্ক করলেন সুকেশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ২০:১২
Share:

(বাঁ দিকে) জ্যাকলিন ফার্নান্ডেজ়, মিকা সিংহ, সুকেশ চন্দ্রেশখর। ছবি: সংগৃহীত।

বান্ধবী জ্যাকলিন ফার্নান্ডেজ়কে নিয়ে ভীষণ রকম স্পর্শকাতর কনম্যান সুকেশ চন্দ্রেশখর। ২০০ কোটি টাকার তছরুপ কাণ্ডে গত দু’বছর ধরে জেলে তিনি। তবু প্রেমিকা জ্যাকলিনের ভালমন্দে যেন ঢাল হয়ে রয়েছেন তিনি। সম্প্রতি জ্যাকলিনের ছবিতে সুকেশকে টেনে চটুল মন্তব্য করেন গায়ক মিকা সিংহ। খবর সুকেশের কান পৌঁছতে দেরি লাগেনি। জবাবে চটজলদি আইনি নোটিসও ধরালেন গায়ককে।

Advertisement

সম্প্রতি বিদেশ গিয়েছিলেন জ্যাকলিন। সেখানেই হলিউডের অভিনেতা জিন-ক্লদ ভ্যান ড্যামের সঙ্গে ছবি পোস্ট করেন অভিনেত্রী। সেই ছবিতে গিয়ে আলটপকা মন্তব্য করে বসেন মিকা। গায়ক লেখেন, ‘‘তোমাকে সুন্দর লাগছে, পাশের জন সুকেশের তুলনায় ভাল।’’ যদিও মন্তব্যটি করে মুছে দেন মিকা। তবে তত ক্ষণ রীতিমতো ছড়িয়ে পড়ে সেই মন্তব্যটি। তার পরই সুকেশের আইনজীবীর তরফে নোটিস পৌঁছয় মিকার কাছে। সেখানে বলা হয়, সমাজমাধ্যমে তাঁর মক্কেল সুকেশকে কালিমালিপ্ত করা হয়েছে।

সুকেশের তরফে পাঠানো আইনি চিঠিতে বলা হয়েছে, এই ধরনের মন্তব্যের কারণে সুকেশকে মিডিয়া ট্রায়ালের সম্মুখীন হতে হয়েছে। তাঁর চরিত্র নিয়ে বিরূপ জনমত গড়ে উঠছে। মিকাকে সতর্কবাণী দিয়ে সুকেশ বলেন, ‘‘আমার জীবন খোলা বইয়ের মতো। মিকা যদি ভবিষ্যতে আমার ব্যক্তিগত জীবনে অনধিকার চর্চা করার চেষ্টা করেন, তাঁর পরিণতি ভাল হবে না।’’ মিকাকে সর্বস্বান্ত করে ছাড়বেন বলে হুমকি দেন সুকেশ। গায়কের ব্যক্তিগত জীবনের অনেক কিছুই নাকি জনসমক্ষে নিয়ে আসবেন, এমন হুমকিও দেন।

Advertisement

শেষে সুকেশ লেখেন, ‘‘জ্যাকি আমার বেবি, আমার সোনা, তোমাকে পাগলের মতো ভালবাসি। কোনও ধরনের নেতিবাচক জিনিসে কান দেবে না। আমি আছি, তোমার হয়ে সব ঝামেলা সামলে দেব। শুধু তুমি আর তুমি গুরুত্বপূর্ণ। তোমাকে বড্ড মিস্ করছি, আর তর সইছে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন