Milind Soman

খোলা চুল, ভারী নাকছাবি, কপালে বড় লাল টিপ, নতুন বেশে মিলিন্দ!

নারী এবং পুরুষের মিশ্র বেশে ধরা দিয়ে নিমেষে তাক লাগালেন মিলিন্দ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০ ২০:১৭
Share:

মিলিন্দ সোমান।

খোলা চুল, ভারী নাকছাবি, কপালে বড় লাল টিপ, চোখে কাজল…!

Advertisement

নাহ্, এ ছবি সদ্যবিবাহিত কোনও নারীর নয়। তবে? বলিউডের কোনও অভিনেত্রীর?

ভুল উত্তর। এ ছবি অগুনতি মেয়ের হৃদস্পন্দন এক মুহূর্তে বাড়িয়ে তোলা মিলিন্দ সোমনের। খালি গায়ে তাঁর বলিষ্ঠ চেহারা দৃশ্যমান, হাতে রয়েছে তলোয়ার, গলায় পরেছেন চওড়া সোনার হার। এ ভাবেই নারী এবং পুরুষের মিশ্র বেশে ধরা দিয়ে নিমেষে তাক লাগালেন মিলিন্দ। কিন্তু কেন?

Advertisement

সেই প্রশ্নের উত্তর খোদ মডেল-অভিনেতাই ফাঁস করেছেন তাঁর ইনস্টাগ্রাম পেজে। একটি টিজার পোস্ট করেছেন অভিনেতা। সেখান থেকে জানা যাচ্ছে, খুব শীঘ্রই এই সাজে মিলিন্দকে দেখা যেতে চলেছে ‘পৌরুষপুর’ ওয়েবসিরিজে। সেখানে বোরিস নামের এক কিন্নরের ভূমিকায় অভিনয় করবেন তিনি। বোরিস স্বভাবে বুদ্ধিমান। এই চরিত্রের হাত ধরেই আরও এক বার ওটিটি মাতাতে আসছেন তিনি। এর আগে মিলিন্দকে দেখা গিয়েছে অ্যামাজন প্রাইমের ‘ফোর মোর শর্টস’ ওয়েব সিরিজে।

A post shared by Milind Usha Soman (@milindrunning)

শুধু মিলিন্দই নন, ‘পৌরুষপুর’-এ দেখা যাবে অন্নু কপূর, শিল্পা শিন্দে, শাহির শেখের মতো চেনা মুখদের। অল্ট বালাজি এবং জি প্রিমিয়াম, এই দুই ওটিটি প্ল্যাটফর্মেই দেখা যেতে চলেছে ওয়েবসিরিজটি।

আরও পড়ুন: পিএম কেয়ারসকে ‘স্ক্যাম’ বলে অভিনেতা সোহমের পাল্টা জবাব দিলীপ ঘোষকে

মিলিন্দের পাশাপাশি বাকিরাও তাঁদের নতুন ‘লুক’ শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। শিল্পাকে দেখা যাবে ‘পৌরুষপুর’-এর রানি মীরাবতীর চরিত্রে। অন্নু কপূর প্রতাপশালী রাজা ভদ্রপ্রতাপ। ‘মহাভারত’ খ্যাত শাহিল শেখ থাকছেন ব্যপারী বীর সিংহের চরিত্রে।

আরও পড়ুন: শহুরে কোলাহল থেকে দূরে, মেয়ে আয়রার সঙ্গে ছুটি কাটাচ্ছেন সৃজিত

আগেই জানা গিয়েছিল এটি একটি পিরিয়ড ড্রামা। মুম্বইয়ের কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, বিখ্যাত হলিউড টেলিভিশন সিরিজ ‘গেম অব থ্রোনস’-এর আদলে তৈরি এই ‘পৌরুষপুর’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন