Entertainment News

মিমি, নুসরতের সংসদে প্রথম দিন, শেয়ার করলেন ছবি

সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনে যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে ২ লক্ষ ৯৫ হাজার ভোটের মার্জিনে জিতেছেন মিমি। অন্য দিকে, বসিরহাট কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটেই সাড়ে তিন লক্ষেরও বেশি ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন নুসরত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০১৯ ১৯:৪৫
Share:

সংসদে প্রথম দিনে মিমি, নুসরত। ছবি: টুইটার থেকে গৃহীত।

টলিউড ইন্ডাস্ট্রিতে তাঁরা প্রতিষ্ঠিত নায়িকা। আবার ব্যক্তিজীবনেও বন্ধু। তাঁরা, অর্থাত্ মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান। তবে এখন আর শুধু অভিনেত্রীর পরিচয়ে আটকে থাকা নয়। দুই নায়িকাই এখন নির্বাচিত সংসদ। নতুন ইনিংসের শুরু হল সোমবার থেকে। সংসদ ভবনের সামনে দাঁড়িয়ে দুই নায়িকা নিজেদের ছবি শেয়ার করেছেন সোশ্যাল ওয়ালে।

Advertisement

সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনে যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে ২ লক্ষ ৯৫ হাজার ভোটের মার্জিনে জিতেছেন মিমি। অন্য দিকে, বসিরহাট কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটেই সাড়ে তিন লক্ষেরও বেশি ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন নুসরত। অর্থাত্ কেরিয়ারের দ্বিতীয় ইনিংসের শুরুটা বেশ ভালই হয়েছে দু’জনের।

এ দিন দুপুর ১টা নাগাদ সংসদে ভবনে পৌঁছন মিমি, নুসরত। প্রথমেই তাঁরা গিয়েছিলেন সংসদ ভবনের ৬২ নম্বর ঘরে। সেখানে নতুন সাংসদের নাম, ঠিকান, ফোন নম্বর, দিল্লির অস্থায়ী ঠিকানা-সহ বেশ কিছু প্রাথমিক তথ্য দিতে হয়। সে সব কাজ শেষ করার পর এ দিনই কলকাতায় ফেরার জন্য সন্ধের বিমান ধরেন মিমি। অন্য দিকে আগামিকাল দিল্লিতেই থাকবেন নুসরত। তিনি কলকাতা ফিরবেন বুধবার।

Advertisement

আরও পড়ুন, ‘পারিশ্রমিক পাওয়ার রাস্তা প্ল্যান করে বন্ধ করে রাখা হয়েছে’

সোশ্যাল ওয়ালে সংসদ ভবনের সামনে নিজের ছবি শেয়ার করে নুসরত লেখেন, ‘নতুন শুরু। আমি মমতা বন্দ্যোপাধ্যায় এবং বসিরহাট লোকসভা কেন্দ্রের সব মানুষকে আমার ওপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ জানাতে চাই।’ অন্য দিকে মিমি নিজের ছবির ক্যাপশনে লিখেছেন, ‘স্বপ্নের কথা মনে রাখ এবং তার জন্য লড়াই কর।’

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন