Mimi

দুই ‘বোনু’ লন্ডনে, জিতের ‘রানি’ মিমি?

লন্ডনে এক জায়গায় না হলেও কাছাকাছিই শ্যুটে ব্যস্ত দেশের দুই সাংসদ অভিনেত্রী নুসরত জাহান, মিমি চক্রবর্তী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২০ ১৮:৪০
Share:

মিমি ও নুসরত। —নিজস্ব চিত্র।

‘এসওএস কলকাতা’র রেশ যে লন্ডন পর্যন্ত গড়াবে, সবাই জানতেন। তাই বলে এতখানি? এক জন আগে গিয়ে বেশ কিছুটা শ্যুট সেরে নিয়েছেন। আরেক জন সদ্য পৌঁছেছেন শ্যুটের জন্য, গিয়েই দুই ‘বোনু’আড্ডায়। শ্যুটের ফাঁকে হুল্লোড়। সেলফি মোড।

Advertisement

লন্ডনে এক জায়গায় না হলেও কাছাকাছিই শ্যুটে ব্যস্ত দেশের দুই সাংসদ অভিনেত্রী নুসরত জাহান, মিমি চক্রবর্তী। নুসরত গিয়েছেন তাঁর নতুন ছবি ‘স্বস্তিক সংকেত’-এর শ্যুটে । মিমি ব্যস্ত ‘বাজি’ ছবির বাকি শ্যুট শেষ করতে। অতিমারির আগে ছবির অনেকটাই শ্যুট হয়ে গিয়েছিল লন্ডনে।

মিমি যাওয়ার আগে পর্যন্ত কী করছিলেন নুসরত? একা একাই লন্ডনে মজা করছিলেন। মিমি লন্ডনে পা রাখতেই দৃশ্যপটের পরিবর্তন। কখনও যুক্তরাজ্যের অনস্লো-তে এক সঙ্গে খাচ্ছেন তাঁরা। কখনও একে অপরকে জড়িয়ে ধরছেন। সেই সমস্ত সেলফি মিমি-নুসরতের ইনস্টাগ্রামে ভাইরাল। ক্যাপশনে নুসরত লিখেই দিয়েছেন,”কাজের ফাঁকে খোশ মেজাজে!”

Advertisement

আরও পড়ুন: সপ্তর্ষি নতুন বিয়ের নিয়ম পালন করতে দেখে অবাক সোহিনী

দুই বন্ধু এক হয়েছেন মানেই কাজে ফাঁকি, এমন বদনাম যদিও দিতে পারছেন না নিন্দুকেও। কারণ, ঘুরে বেড়ানোর পাশাপাশি মিমিকে চুটিয়ে জিতের সঙ্গে শ্যুট করতেও দেখা গিয়েছে লন্ডনের রাস্তায়। নতুন ছবির নতুন গান ‘আয় না কাছে তোকে রানি করে রেখে দেব বুকের মাঝে’র সঙ্গে নাচের দৃশ্য আপাতত সোশ্যাল মিডিয়ায় হট আর হ্যাপেনিং!

মিমি ও জিৎ।

নরম গোলাপি শর্ট স্কার্ট, নীলচে ডেনিম জ্যাকেটে মিমি যথারীতি গর্জাস লুকে। লুক বদলেছেন জিৎ । সাদা প্যান্ট, সাদা-কালো জ্যাকেট, সাদা ফ্রেমের রোদচশমা আর বড় চুলে অভিনেতা রীতিমতো হট! অনেক দিন বন্দিদশা কাটিয়ে ফের কাজের মোডে ফিরতে পেরে খুশি উপচে পড়েছে জিৎ, মিমি দু’জনের চোখে মুখেই।

ভাইরাল ভিডিয়ো বলছে,‘বোনু’র পাশাপাশি শ্যুট উপলক্ষ্যে খোলা মনে এই নাচাগানা উপভোগ করেছেন দুই তারকাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন