Poila Baisakh Special

নতুন বছরে কী বার্তা দিলেন মিমি?

নতুন বছর। প্রথম সকালে প্রিয়জনদের শুভেচ্ছা জানানোর পালা। নতুন পোশাক, খাওয়াদাওয়ায় গোটা দিনটা আজ বাঙালিয়ানায় ভরপুর। আর প্রিয়জনদের পাশাপাশি অনুরাগীদের শুভেচ্ছা জানানোর সুযোগ একেবারেই হাতছাড়া করেননি অভিনেত্রী মিমি চক্রবর্তী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০১৭ ১৩:০২
Share:

নতুন বছর। প্রথম সকালে প্রিয়জনদের শুভেচ্ছা জানানোর পালা। নতুন পোশাক, খাওয়াদাওয়ায় গোটা দিনটা আজ বাঙালিয়ানায় ভরপুর। আর প্রিয়জনদের পাশাপাশি অনুরাগীদের শুভেচ্ছা জানানোর সুযোগ একেবারেই হাতছাড়া করেননি অভিনেত্রী মিমি চক্রবর্তী। মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়াকে। টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন মিমি। সকলকে শুভেচ্ছা জানিয়েছেন। দর্শকদের কাছে তাঁর আর্জি, নতুন বছরে আরও বেশি করে বাংলা ছবি দেখুন। বাংলা ছবির পাশে থাকুন।

Advertisement

আরও পড়ুন, সাগরপাড়ের ‘পোস্ত’দের ‘উপস্থিতিতে’ ট্রেলার লঞ্চ

পুরনো কোনও কিছুই আঁকড়ে ধরে থাকতে রাজি নন মিমি। পার্সোনাল হোক বা প্রফেশনাল, সামনের দিকে এগিয়ে যাওয়ারই পক্ষপাতী তিনি। গত বছরে মিমির ব্যক্তিগত জীবনে রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ভাঙন ধরেছে। কিন্তু সে সব নিয়ে আর কোনও আলোচনা করতে চান না তিনি। আপাতত ফোকাস কেরিয়ারে। নতুন বছরে আরও ভাল কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন নায়িকা।

Advertisement

ছবি টুইটারের সৌজন্যে। 🙏🙏

ছবি টুইটারের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন