Mithai

TV Serial: ‘মিঠাই’য়ের গড়ে বড় ধাক্কা! সমান নম্বর পেয়ে প্রথম স্থানে ‘গাঁটছড়া’, ‘আলতা ফড়িং’

এ বার কি ‘মিঠাই’য়ে বড় ধরনের স্বাদ বদল দরকার? সেই কারণেই গিন্নিপনার পাশাপাশি সে পড়াশোনার আঙিনাতেও পা রাখতে চলেছে সিদ্ধার্থ মোদকের হাত ধরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ১৬:২০
Share:

শিরে সংক্রান্তি ‘মিঠাই’য়ের। আর ঘাড়ে শ্বাস ফেলা নয়। তার সঙ্গে একই আসন ভাগ করে নিল ‘গাঁটছড়া’, ‘আলতা ফড়িং’ও।

শিরে সংক্রান্তি ‘মিঠাই’য়ের। আর ঘাড়ে শ্বাস ফেলা নয়। তার সঙ্গে একই আসন ভাগ করে নিল ‘গাঁটছড়া’, ‘আলতা ফড়িং’ও। চলতি সপ্তাহের রেটিং তালিকায় বড়সড় ধস। পরীক্ষার ফলাফলে ‘মিঠাই’য়ের নম্বরই পেয়েছে বাকি দু’টি ধারাবাহিকও। সেই অনুযায়ী ৯.৮ পেয়ে এ সপ্তাহে শীর্ষ স্থানে তিনটি ধারাবাহিক !

Advertisement

তবে কি এ বার ‘মিঠাই’য়ে বড় ধরনের স্বাদ বদল দরকার? সম্ভবত সেই কারণেই গিন্নিপনার পাশাপাশি সে পড়াশোনার আঙিনাতেও পা রাখতে চলেছে সিদ্ধার্থ মোদকের হাত ধরে। বসন্ত পঞ্চমীতে ইংরেজিতে তার হাতেখড়ি দেওয়াবে ‘উচ্ছেবাবু’!

বড় বদল এসেছে আরও। বেশ কয়েক সপ্তাহ চতুর্থ, পঞ্চম স্থানে থাকার পরে এ বার একেবারে দ্বিতীয় স্থান দখল করেছে ‘মন ফাগুন’। আপাতত ‘গাঁটছড়া’ আর ‘মন ফাগুন’ ধারাবাহিকে প্রেম আর বিয়ের ডবল ডোজ। সেই অস্ত্রেই ঘায়েল দর্শককুল। এক দিকে গৌরব চট্টোপাধ্যায়ের বিপরীতে শোলাঙ্কি রায়। অন্য দিকে, শন বন্দ্যোপাধ্যায়-সৃজলা গুহ স্বমহিমায়। যার জোরে ৯.৫ পেয়ে দ্বিতীয় অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের ঋষিরাজ-পিহু। ৯.৩ পেয়ে তৃতীয় ‘ধুলোকণা’। সেখানে চলছে লালন আর ফুলঝুরির সম্পর্কের টানাপড়েন। ছেলে-বউমা একজোটে সহচরীর পাশে দাঁড়াতেই ৮.৫ পেয়ে চতুর্থ ‘আয় তবে সহচরী’। পঞ্চম স্থানে কে? রেটিং তালিকা বলছে, ৮.৪ পেয়ে এই জায়গা দখল করেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। চলতি সপ্তাহে একটু পিছিয়ে গিয়েছে এই ধারাবাহিক।

Advertisement

চলতি সপ্তাহে দুই চ্যানেলের মধ্যে ফারাকও বেড়েছে আরও খানিকটা। আগের সপ্তাহে পার্থক্য ছিল ১৫০ নম্বরের। এ সপ্তাহে সেটি আরও বেশি। সেই অনুযায়ী প্রথম স্থানে স্টার জলসা। তার থেকে অনেকটাই পিছিয়ে জি বাংলা।

বাকিরা কে কোথায়? চোখ রাখুন চার্টে—

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন